সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে যুবক আটক

ইউনুছ
  • প্রকাশ শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৮০ বার-পাঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি>কুড়িগ্রামের রৌমারীর ছাটকড়াইবাড়ি সীমান্তে নুরুজ্জামান (২৪) নামের এক গরু ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার ভোররাতে তাকে আটক করা হয়। বিজিবি জানায় একটি চক্র দীর্ঘদিন ধরে অবৈধভাবে ভারতীয় কাটাতারের বেড়া ডিঙ্গিয়ে আড়কির মাধ্যমে গরু পারাপার করে আসছে।

এ খবর জানার পর থেকে সীমান্তে টহল জোরদার করা হয়। ওইদিন রাতে দঁাতভাঙ্গা ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে কয়েকজন গরু ব্যবসায়ী পালিয়ে গেলেও ছাটকড়াইবাড়ি সীমান্তের ১০৫৭-৫৮ পিলার হতে বাংলাদেশ অভ্যন্তরে নুরুজ্জামানকে আটক করা হয়।

আটক যুবক উপজেলার দঁাতভাঙ্গা ইউনিয়নের ছাটকড়াইবাড়ি গ্রামের শের আলীর ছেলে। রৌমারী থানার অফিসার ইনচার্জ জানান, বিজিবি কর্তৃক আটক যুবককে থানায় সোপর্দ করেছে এবং শনিবার মামলা দিয়ে  জেল হাজতে পাঠানো হয়েছে ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD