1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
যশোর অভয়নগরে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

যশোর অভয়নগরে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

ইবাদাত হোসেন
  • প্রকাশ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

 206 বার পঠিত

অভয়নগর (যশোর) সংবাদদাতা> যশোর অভয়নগরে বাসের চাকায় পিষ্ট হয়ে আয়শা সিদ্দিকি ইরানী (২৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার তালতলা বাসস্ট্যাড নামক স্থানে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার বিভাগদী গ্রামের হারান মেম্বারের ছেলে ইমরান হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ৯টার দিকে তালতলা এলাকার মোটরসাইকেলে বসে থাকা আয়েশা মহাসড়কের ছিটকে পড়লে খুলনাগামী বাসের চাকায় পিষ্ট হন তিনি। মহাসড়কে পড়ে থাকা আয়শা সিদ্দিকিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জানাগেছে, বৃহস্পতিবার সাতক্ষীরার আশাশুনি প্রতাবনগর বাপের বাড়ি থেকে শশুর বাড়ি তালতলার নদীর ওপার বিভাগদী য়াবার পথে মোটরসাইকেল থেকে ছিটকে পড়লে যশোর থেকে আশা দ্রুতগামী বাসের চাকায় পিষ্টে দিয়ে চলে যায়। ফলে ঘটনাস্থলেই তার মুত্যু ঘটে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park