1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ম্যারেজ সলিউশন বিডির এবার ডিজিটালি কার্যক্রম শুরু - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

ম্যারেজ সলিউশন বিডির এবার ডিজিটালি কার্যক্রম শুরু

মোঃজিয়াদুল হক
  • প্রকাশ সোমবার, ২৫ মার্চ, ২০২৪

 117 বার পঠিত

কাউখালী প্রতিনিধি >দীর্ঘ এক যুগ ধরে কাজ করা পাত্র-পাত্রীর সন্ধানদাতা প্রতিষ্ঠান ম্যারেজ সলিউশন বিডি এবার ডিজিটালি কার্যক্রম শুরু করলো। অনলাইনে সহজেই পাত্র-পাত্রীর সন্ধান দেবে তাদের নতুন ওয়েবসাইট ম্যারেজ সলিউশন বিডি ডটকম (www.marriagesolutionbd.com)

রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশের মত বিশাল জনগোষ্ঠীর দ্রুততার সঙ্গে কাঙ্ক্ষিত পাত্র-পাত্রীর খোঁজ পাওয়া বেশ কঠিন কাজ। এ কাজটিকেই সহজ করতে অনলাইনে বিশাল ভাণ্ডার নিয়ে হাজির হয়েছে ম্যারেজ সলিউশন বিডি ডটকম।

মানবিকতা, সাধনা এবং সেবার ঠিকানা-ম্যারিজ সলিউশন বিডি এই স্লোগান নিয়ে ২০১২ সাল থেকে নিরবে নিভৃতে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

দেশে এবং বিদেশে সেবা দেয়ার ফলে অসংখ্য পাত্র-পাত্রীর ডাটাবেজ তৈরি হয়েছে। ফলে এখন দ্রুত এবং সহজেই পাত্র-পাত্রীর সন্ধান পাওয়া যাবে এই ওয়েবসাইট থেকে। ব্যক্তিগত পছন্দ, পেশা, ধর্ম এবং অন্যান্য বৈচিত্র্যের ভিত্তিতে যোগ্য ও বিশ্বস্ত পাত্র-পাত্রীর সন্ধান দেয়া হয় এই অনলাইন প্ল্যাটফর্মে।

এ ব্যাপারে ম্যারেজ সলিউশন বিডির ব্যবস্থাপনা পরিচালক সাখাওয়াত হোসেন শুভ বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে, বাংলাদেশের ম্যারেজ মিডিয়ার সেবা সম্পর্কে মানুষের ভুল ধারণা বদলে দেয়া। দীর্ঘ ১২ বছর ধরে বিশ্বস্ততার সঙ্গে পাত্র-পাত্রীর সন্ধান দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে এই প্রতিষ্ঠানটি। এ ক্ষেত্রে আমাদের অসংখ্য সফলতার গল্প রয়েছে। আশা করি ডিজিটাল প্ল্যাটফর্মেও সাফল্যের স্বাক্ষর রাখতে পারবে ম্যারেজ সলিউশন বিডি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park