1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসে এক কর্মকর্তার বিদায় সংবর্ধনা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসে এক কর্মকর্তার বিদায় সংবর্ধনা

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
দেশেরকথা

 119 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি >মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার  সন্দীপ পাল সাতক্ষিরা জেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সে বদলি হয়েছেন।
আজ ১৮ জানুয়ারি মোরেলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স  সম্মেলন কক্ষে বদলীকৃত এই  কর্মকর্তাকে বিদায়  সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স  ওয়্যারহাউজ ইন্সপেক্টর প্রবীর কুমার দেবনাথ।
মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর প্রবীর কুমার দেবনাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে দায়িত্বপ্রাপ্ত অফিসারবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park