1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মোরেলগঞ্জে ২ ছাত্রকে জেল সহ ৭ ব্যবসায়িকে ২১ হাজার টাকা জরিমানা - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার উলিপুরে জাল ভোট দিতে এসে আটক ব্যাক্তির ১৫ দিনের  কারাদণ্ড ভূরুঙ্গামারীতে মোবাইল কিনে না দেওয়ায় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  নাটোরের নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্র নিহত! ২০২৪ সালে ২৪ লাখ বৃক্ষে ঢাকবে চট্টগ্রাম: জেলা প্রশাসক রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা চালু রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর বাজেট অধিবেশন শুরু হবে আগামী ৫ জুন মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা।

মোরেলগঞ্জে ২ ছাত্রকে জেল সহ ৭ ব্যবসায়িকে ২১ হাজার টাকা জরিমানা

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
দেশেরকথা

 119 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি >বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আলী হাসান এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে প্রকাশ্যে গজা সেবনের দায়ে দুই ছাত্রের ৫ শ’ টাকা করে জরিমানা ও সাতদিন করে কারা কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। এরা হল, কলেজ ছাত্র বিপ্রজিৎ সাহা (১৮) ও মোঃ সাব্বির হোসেনকে (২০)।
পাটজাত মোড়ক ব্যবহার না করায় পৌর বাজারের ৭ ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।
শনিবার সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আলী হাসান নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে  এ অর্থদন্ড প্রদান করেন।
অর্থদন্ড প্রাপ্তরা হলেন, বিসমিল্লাহ পোল্টি ও ফিস ফিড ব্যবসায়ী শহিদুল ইসলাম, জয়গুরু ভান্ডারের বিমল কৃষ্ণ রায়, কার্তিক ষ্টোরের কার্তিক দে, সাজু ভান্ডারের সমীর সাহা, ভাই ভাই ভান্ডারের বাসুদেব সাহা, গৌতম ষ্টোরের গৌতম সাহা, নাসির ষ্টোরের নাসির শেখ । এদেরকে  পাটজাত মোড়ক ব্যবহার না করার অপরাধ আইন ২০১০  অনুসারে ২১ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park