1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মোরেলগঞ্জে বিজয়ের ৫০ বছর পূর্তিতে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত... - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মোরেলগঞ্জে বিজয়ের ৫০ বছর পূর্তিতে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত…

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

 120 বার পঠিত

বাগেরহাটের মোরেলগঞ্জে উপজেলা আওয়ামিলীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় এমপি’র নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী, স্বাধীনতা বিজয়ের ৫০ বছর পূর্তি উদযাপনে আনন্দ মিছিল ও সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলা আওয়ামিলীগ, বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের সমন্বয় ও সংসদ সদস্য এ্যাড.আমিরুল আলম মিলনের নেতৃত্বে এ বিশাল আনন্দ মিছিল উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে মোরেলগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নব্বইরশি বাসস্ট্যান্ড সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে মাল্যদান শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হন।

উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামিলীগ সভাপতি ও সংসদ সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন ও সাধারন সম্পাদক এম এমদাদুল হক বক্তব্য রাখেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park