1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মেয়েদের সাইক্লিং এ প্রথম গণ বিশ্ববিদ্যালয় - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মেয়েদের সাইক্লিং এ প্রথম গণ বিশ্ববিদ্যালয়

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

 115 বার পঠিত

গবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের ৩য় আসরে মেয়েদের সাইক্লিং প্রতিযোগীতায় প্রথম হয়েছেন গণ বিশ্ববিদ্যালয়ের স্নিগ্ধা আক্তার।
শুক্রবার (৯ই সেপ্টেম্বর) রাজধানীর হাতিরঝিলে ১২৫ টি বিশ্ববিদ্যালয়ের মধ্যে স্বর্ণপদক পান স্নিগ্ধা আক্তার। বিজয়ীর হাতে স্বর্ণপদক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।
১২৫ টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের মধ্যে বাছাইকৃত হয়ে চুড়ান্ত পর্যায়ে অংশগ্রহন করে। স্নিগ্ধা আক্তার ৭ কিমি অতিক্রম করে ১৭ মিনিট ২৫ সেকেন্ডে। নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ০.৪ সেকেন্ড কম সময় নিয়েছেন তিনি।
আসরে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে যথাক্রমে রৌপ্য পদক পেয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) এবং ব্রোঞ্জ পদক পেয়েছে যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শিক্ষর্থী।
নারী সাইক্লিং এর স্বর্ণপদক জয়ী স্নিগ্ধা আকতার বলেন, “আমি সাইক্লিং এর বিষয়ে একজন নারী হিসেবে অনেক প্রতিবন্ধকতা পেরিয়ে কঠোর পরিশ্রম করেছি। আজ তার ফল পেয়েছি। গণ বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি শিক্ষক এবং সহপাঠীবৃন্দ আমাকে যথেষ্ট উৎসাহ দিয়েছেন আজকের এ স্বর্ণপদক অর্জনে।তাদের উৎসাহ এবং সকল ক্ষেত্রে সহোযোগিতার জন্য বিশেষ কৃতজ্ঞতা আমার বিদ্যাপীঠের প্রতি।”
পুরুষ্কার বিজয়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও সাংগঠনিক কমিটির সদস্য সচিব মেজবাহ উদ্দিন, গণ বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার কৃষিবিদ  এস. তাসাদ্দেক আহম্মেদ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park