1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মুজিববর্ষের অঙ্গীকার,পুলিশ জনতার জামালপুর বিট পুলিশের মতবিনিময় সভা - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

মুজিববর্ষের অঙ্গীকার,পুলিশ জনতার জামালপুর বিট পুলিশের মতবিনিময় সভা

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২

 100 বার পঠিত

জামালপুর প্রতিনিধি>মুজিববষের অঙ্গীকার,পুলিশ জনতার অঙ্গীকারকে সামনে রেখে,
পুলিশের সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে বিট পুলিশ কার্যক্রম বৃদ্ধির লক্ষে মঙ্গলবার ৯ জুলাই জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের (বিট নং ৯) শ্রীরামপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে আলোচনা ও মতবিনিময় সভা হয়েছে।

শরিফ পুর ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর থানার পুলিশের ওসি তদন্ত হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথির বক্তব্য দেন ওসি অপারেশন আমিনুল ইসলাম, ইউপি মহিলাম সদস্য শেফালী বেগম, শাহিদা বেগম সারা ইউপি সদস্য মিজানুর রহমান দুলাল,গোলাম সোবাহানী লিটন,মুসলিম উদ্দিন,জামাল পুর সদর উপজেলার যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আশেকুল ইসলাম,সাবেকও ইউপি সদস্য শামীম আহমেদ প্রমূখ।

বক্তারা শরিফপুর ইউনিয়নে নারী নির্যাতন, মাদকও বাল‍্যবিবাহ, বন্ধ করণীয়সহ জনসাধারণে উদ্দেশ্যে জনসচেতনামূলক বক্তব্য রাখেন। এছাড়াও এলাকায় বড় ধরনে সন্ত্রাসী ঘটনা ঘটলে আইনশৃঙ্খলা বাহিনীকে অবহিত করা এরং ছোট ছোট ঘটনা স্হানীয় চেয়ারম্যান,মেম্বার ও গনমান‍্য বাক্তিদের নিয়ে শালিশের মাধ‍্যমে সমাধান করা হয়।

স্হানীয় বক্তারা শরিফপুর ইউনিয়নের কর্মরত বিট পুলিশের এস আই আছাদ সেলিম এলাকার মানুষের মাঝে মিলেমিশে কাজ করে যাচ্ছেন। তার কাজে জন্য এলাকা ওই সব অসামাজিক কার্যক্রম অনেকাংশে হ্রাস পেয়েছে।

ইউনিয়নের যে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার সংবাদ পেলে সাথে সাথে স্পটে হাজির হন তিনি। শরিফপুরে বিট পুলিশের ভালো কাজের প্রসংশা করেন স্হানীয় বক্তারা। সভা সঞ্চালনা করেন শরিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্টু।সভায় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে লোকজন উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park