1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মুজিবকে যারা হত্যা করেছে ওরা হায়নার দল- এমপি হারুন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মুজিবকে যারা হত্যা করেছে ওরা হায়নার দল- এমপি হারুন

ইলিয়াস খান
  • প্রকাশ রবিবার, ১৪ আগস্ট, ২০২২

 104 বার পঠিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে রাজাপুর সরকারী কলেজ।

রোববার বেলা ১২টায় কলেজের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন।

রাজাপুর সরকারী কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা, বাংলাদেশ আওয়ামীলীগ রাজাপুর উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্বা এ্যাড, খাইরুল আলম সরফরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হারুন বলেন, ৭৫’র ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের যেসকল সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয়েছে তাদের মৃত্যুদিনটিকে গোটা বাংলাদেশের মানুষ শোকের মাস হিসেবে পালন করে থাকে।

শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতোনা।বঙ্গবন্ধুকে যে হায়নার দল হত্যা করেছিলো, তারা কখনো ভাবেনি তাদের বিচারের কাঠগড়ায় দারাতে হবে। কিন্তু বঙ্গবন্ধুর উত্তরসুরী জননেত্রী শেখ হাসিনা বাংলার মাটিতেই খুনীদের বিচার করেছেন। 

এমপি হারুন আরো বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীণ সময়ে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী প্রমান করেছেন তিনি বাংলার মানুষকে কতটা ভালোবাসেন।

জননেত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন ক্ষমতা দেয়া নেয়ার মালিক একমাত্র সৃষ্টিকর্তা। জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আওয়মীলীগকে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান তিনি। একইসাথে শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু আত্মজীবনী পড়ার আহব্বান জানান এমপি হারুন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দুরুদপাঠ এবং দোয়া মুজাজাত করা হয়।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেছেন মাওলানা আমিনুল ইসলাম নেছারী।  অনুষ্ঠানে কলেজের শিক্ষক, শিক্ষার্থী, দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশার সুধীজনরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park