1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মায়ের জীবন বাঁচাতে তিন সন্তানের  আকুতি। - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

মায়ের জীবন বাঁচাতে তিন সন্তানের  আকুতি।

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২৩ মার্চ, ২০২২

 149 বার পঠিত

ঝালকাঠিতে ব্রেন স্ট্রোক করার কারণে মাথায় রক্ত জমাট বেঁধেছে। বরিশাল শেরেবাংলা মেডিকেল থেকে রেফার করেছে ঢাকা চিকিৎসক পরামর্শ দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব অপারেশন করাতে হবে।
হাস্যোজ্বল স্ত্রীর চিকিৎসা না করতে পেরে দিশেহারা স্বামী এবং তাদের তিন ছেলেমেয়ে। ২ মেয়ে ১ ছেলে বড় মেয়ে পঞ্চম শ্রেণীতে পড়ে।এমন অবস্থায় সমাজের বিত্তবান ব্যক্তির কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন স্বামী ও সন্তানরা।
 ঝালকাঠি উপজেলার কান্ডারী গ্রামের বিধবা রেনু বেগম এর মেয়ে সেলিনা বেগম শারীরিক অসুস্থতা আর টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না।সেলিনা বেগমের স্বামী একজন ভ্যান চালক মনির হোসেন সেও শারীরিক অবস্থা ভালো না টাকা-পয়সার যা কিছু ছিল তা বিভিন্ন হসপিটালে খরচ হয়ে গেছে।বর্তমানে সেলিনা বেগম এর অবস্থাও খুব একটা ভালো নয় চিকিৎসক বলেছেন যত তাড়াতাড়ি সম্ভব অপারেশন করাতে হবে।
এমন অবস্থায় মানসিকভাবে ভেঙে পড়েছেন বর্তমানে সেলিনা বেগম এর স্বামী মনির হোসেন।তার গ্রামের বাড়িতে ৩ সন্তান নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করতেছেন।
 সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিলে হয়তো তার স্ত্রী বেচে ফিরবে।তিন শিশুর মায়ের প্রাণ বাঁচানোর জন্য সমাজের হৃদয়বান মানুষের কাছে সাহায্যের আবেদন করেন তারা। সাহায্য পাঠানোর ঠিকানা। (বিকাশ পার্সোনাল :01611127038
নগদ পার্সোনাল নাম্বার:
01611127038)

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park