1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মায়ের জীবন বাঁচাতে তিন সন্তানের  আকুতি। - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

মায়ের জীবন বাঁচাতে তিন সন্তানের  আকুতি।

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২৩ মার্চ, ২০২২

 24 বার পঠিত

ঝালকাঠিতে ব্রেন স্ট্রোক করার কারণে মাথায় রক্ত জমাট বেঁধেছে। বরিশাল শেরেবাংলা মেডিকেল থেকে রেফার করেছে ঢাকা চিকিৎসক পরামর্শ দিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব অপারেশন করাতে হবে।
হাস্যোজ্বল স্ত্রীর চিকিৎসা না করতে পেরে দিশেহারা স্বামী এবং তাদের তিন ছেলেমেয়ে। ২ মেয়ে ১ ছেলে বড় মেয়ে পঞ্চম শ্রেণীতে পড়ে।এমন অবস্থায় সমাজের বিত্তবান ব্যক্তির কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন স্বামী ও সন্তানরা।
 ঝালকাঠি উপজেলার কান্ডারী গ্রামের বিধবা রেনু বেগম এর মেয়ে সেলিনা বেগম শারীরিক অসুস্থতা আর টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না।সেলিনা বেগমের স্বামী একজন ভ্যান চালক মনির হোসেন সেও শারীরিক অবস্থা ভালো না টাকা-পয়সার যা কিছু ছিল তা বিভিন্ন হসপিটালে খরচ হয়ে গেছে।বর্তমানে সেলিনা বেগম এর অবস্থাও খুব একটা ভালো নয় চিকিৎসক বলেছেন যত তাড়াতাড়ি সম্ভব অপারেশন করাতে হবে।
এমন অবস্থায় মানসিকভাবে ভেঙে পড়েছেন বর্তমানে সেলিনা বেগম এর স্বামী মনির হোসেন।তার গ্রামের বাড়িতে ৩ সন্তান নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করতেছেন।
 সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিলে হয়তো তার স্ত্রী বেচে ফিরবে।তিন শিশুর মায়ের প্রাণ বাঁচানোর জন্য সমাজের হৃদয়বান মানুষের কাছে সাহায্যের আবেদন করেন তারা। সাহায্য পাঠানোর ঠিকানা। (বিকাশ পার্সোনাল :01611127038
নগদ পার্সোনাল নাম্বার:
01611127038)

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park