1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মাধবপুরে সুমন হত্যাকাণ্ডের ২৪ ঘন্টায় মূল হত্যাকারী সহ গ্রেফতার ৩ জন। - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

মাধবপুরে সুমন হত্যাকাণ্ডের ২৪ ঘন্টায় মূল হত্যাকারী সহ গ্রেফতার ৩ জন।

লিটন পাঠান
  • প্রকাশ রবিবার, ১৪ আগস্ট, ২০২২

 89 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের মাধবপুরে আইনশৃংখলা বাহিনীর কথিত সোর্স সুমন মিয়া (৩৫)কে কুপিয়ে হত্যার সঙ্গে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩-আগস্ট) দুপুরে পুলিশ গ্রেফতার কৃতদের আদালতে হাজির করা হয়েছে শুক্রবার রাতে তথ্য প্রযুক্তি ও গোপন সুত্রের খবর পেয়ে  মাধবপুর থানা পুলিশের কয়েক টি টিম উপজেলার খাটুরা ও নোয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত  ওয়াসিম মিয়া (৩৫)উ পজেলার ব্যাঙ্গাডোবা গ্রামের মৃত ফরাশ উদ্দিনের ছেলে হেলাল মিয়া (৩০) একই গ্রামের ছিদ্দিক আলীর ছেলে এবং সাদেক একই গ্রামের তোতা মিয়ার ছেলে।

পুর্ব বিরোধের জের ধরে  উপজেলার কড়রা গ্রামের আব্দুল হান্নানের ছেলে কথিত আইনশৃংখলা বাহিনীর সোর্স সুমন কে পূর্ব পরিকল্পিত ভাবে গত বৃহস্পতিবার রাতে  বাড়ি থেকে ডেকে এনে নোয়াপাড়া বাজারের  উত্তরে একটি ধানের মিলের নিকট  ওয়াসিম, হেলাল সহ একদল দুর্বৃত্ত এলোপাতাড়ি  কুপিয়ে দুটি পা কেটে  দেয়।

  রাত ১১ টার দিকে সুমন মাধবপুর হাসপাতালে মারা যান। এঘটনার পর ঘাতকরা পালিয়ে যায়। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদের তত্বাবধানে হত্যাকান্ড ঘটার পর 

থেকেই জড়িতদের গ্রেফতারে থানা পুলিশের একাধিক টিম মাঠে কাজ শুরু করে শুক্রবার রাতে বিভিন্ন সুত্রে ওয়াসিম ও হেলাল ও সাদিকের অবস্থান সনাক্ত করে পুলিশ উপজেলার কাটুরা গ্রাম থেকে ওয়াসিম ও হেলালকে এবং সাদিক কে নোয়াপাড়া থেকে   গ্রেফতার করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান গ্রেফতাকৃ তদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৩দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park