শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

মাধবপুরে মোবাইল চোর জয়নাল আটক

মোঃ লিটন পাঠান
  • প্রকাশ বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ২৭ বার-পাঠিত
desherkotha

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কাজী নুর ইসলামের ছেলে কাজী জয়নাল মিয়া (২৮) প্রযুক্তির সাহায্যে চুরি হওয়া মোবাইল জবফসর-১০ চৎড় সহ তাকে আটক করেছে মাধবপুর থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার এসআই সাইদুল মোবাইল ফোন উদ্ধার করে। গত ৬ জানুয়ারী ২০২২ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর গ্রামের মফিজ মিয়ার ছেলে রুমন মিয়ার মোবাইল ফোনটি হারানো গেছে মর্মে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি সাধারণ ডায়েরী করে।

ডায়েরী নং ৫১৫, তারিখ- ০৬/০১/২০২২ই। এর জের ধরে প্রযুক্তির সাহায্যে প্রায় ৬ মাস পর মঙ্গলবার বিকালে মাধবপুর থানা পুলিশ মাধবপুর উপজেলার সবুজবাগ এলাকা থেকে কাজী জয়নাল মিয়াকে আটক করে। ঘটনাটির বিষয় নিশ্চিত করেছেন মাধবপুর থানার এসআই সাইদুর।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD