1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মাধবপুরে মোবাইল চোর জয়নাল আটক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মাধবপুরে মোবাইল চোর জয়নাল আটক

মোঃ লিটন পাঠান
  • প্রকাশ বুধবার, ২৭ জুলাই, ২০২২
desherkotha

 118 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কাজী নুর ইসলামের ছেলে কাজী জয়নাল মিয়া (২৮) প্রযুক্তির সাহায্যে চুরি হওয়া মোবাইল জবফসর-১০ চৎড় সহ তাকে আটক করেছে মাধবপুর থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার এসআই সাইদুল মোবাইল ফোন উদ্ধার করে। গত ৬ জানুয়ারী ২০২২ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর গ্রামের মফিজ মিয়ার ছেলে রুমন মিয়ার মোবাইল ফোনটি হারানো গেছে মর্মে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় একটি সাধারণ ডায়েরী করে।

ডায়েরী নং ৫১৫, তারিখ- ০৬/০১/২০২২ই। এর জের ধরে প্রযুক্তির সাহায্যে প্রায় ৬ মাস পর মঙ্গলবার বিকালে মাধবপুর থানা পুলিশ মাধবপুর উপজেলার সবুজবাগ এলাকা থেকে কাজী জয়নাল মিয়াকে আটক করে। ঘটনাটির বিষয় নিশ্চিত করেছেন মাধবপুর থানার এসআই সাইদুর।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park