1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

লিটন পাঠান
  • প্রকাশ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

 185 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি>হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা, বৃহস্পতিবার (১১-আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার নয়াপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুমন উপজেলার কড়রা গ্রামের আব্দুল হান্নানের ছেলে পুলিশ ও নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা বাড়ী থেকে সুমনকে ডেকে নিয়ে যাওয়া হয়।

রাত ১০টার দিকে নয়াপাড়া বাজারের পূর্ব দিকে একটি ধানের মিলের সামনে নিয়ে সুমনকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা।

পরে খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত মৃত ঘোষণা করে।

এ ঘটনার খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে, এই ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে খুব শীঘ্রই আসামিদের গ্রেপ্তার করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park