বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কিশোরগঞ্জে ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ ১মাদক ব্যবসায়ী আটক

আনোয়ার হোসেন
  • প্রকাশ শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৮৭ বার-পাঠিত

কিশোরগঞ্জ  প্রতিনিধি> নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ মন্টু মিয়া (৪২) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

শুক্রবার রাত ৮টায় উপজেলার মাগুড়া বসুনিয়া পাড়া গ্রামের নিজবাড়িতে অভিযান চালিয়ে মালামালসহ তাকে আটক করা হয়।আটক মন্টু মিয়া ওই গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে। শনিবার সকালে মাদক মামলায় তাকে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। পরে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আব্দুর রহিম বাদি হয়ে থানায় একটি মামলা করেন।

মামলা নং ০৯.এব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD