1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কিশোরগঞ্জে ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ ১মাদক ব্যবসায়ী আটক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কিশোরগঞ্জে ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ ১মাদক ব্যবসায়ী আটক

আনোয়ার হোসেন
  • প্রকাশ শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২

 109 বার পঠিত

কিশোরগঞ্জ  প্রতিনিধি> নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ মন্টু মিয়া (৪২) নামে ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।

শুক্রবার রাত ৮টায় উপজেলার মাগুড়া বসুনিয়া পাড়া গ্রামের নিজবাড়িতে অভিযান চালিয়ে মালামালসহ তাকে আটক করা হয়।আটক মন্টু মিয়া ওই গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিনের ছেলে। শনিবার সকালে মাদক মামলায় তাকে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩কেজি গাজা ও ২০পিচ ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। পরে নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আব্দুর রহিম বাদি হয়ে থানায় একটি মামলা করেন।

মামলা নং ০৯.এব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park