বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

বিরামপুরে ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস

নয়ন হাসান
  • প্রকাশ সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৬৬ বার-পাঠিত
বিরামপুর  প্রতিনিধি>মাদক পরিহার করুন” “স্বাস্থ্য নিয়ে ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে ফুলবাড়ী ব্যাটলিয়ন (২৯ বিজিবি) কর্তৃক মাদক বিরোধী অভিযানে বিভিন্ন সয়ম উদ্ধার হওয়া প্রায় ৫ কোটি ৬০ লক্ষ টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
(২৯ নভেম্বর) সোমবার সকাল ১০টায় দিকে ফুলবাড়ী ব্যাটালিয়ন ২৯বিজিবি বিরামপুর সরকারি কলেজ চত্তরে উপস্থিত আনন্ত্রিত অতিথিদের সামনে আনুষ্ঠানিকভাবে এই মাদকদ্রব্য গুলি ধ্বংস করা হয়।
ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় ফেন্সিডিল ৩৫ হাজার বোতল,ইয়াবা ট্যাবলেট ৪হাজার পিস,গাঁজা ১শ কেজি,দেশী মদ ১শ লিটার,যৌন উত্তেজক সিরাপ ৩৩ হাজার বোতল এবং বিভিন্ন প্রকার নেশা জাতীয় ইনজেকশন ১৩ হাজার পিস।
এসময় ফেনসিডিল,ইয়াবা ট্যাবলেট, গাঁজা, দেশী মদ,যৌন উত্তেজক সিরাপ,বিভিন্ন প্রকার নেশা জাতীয় ইনজেকশনের ওপর রোড রোলার চালিয়ে সেগুলো ধ্বংস করা হয়।
বিজিবি সূত্র জানা যায় যে, এসব মাদকদ্রব্য গত ১ নভেম্বর ২০১৯ ইং হতে ৩০সেপ্টেম্বর ২০২১ইং তারিখ পর্যন্ত ২১মাসে সীমান্তবর্তী এলাকা থেকে প্রায় ৫ কোটি ৬০ লক্ষ টাকার অবৈধ মাদকদ্রব্য আটক করতে সক্ষম হয় (বিজিবি)।
মাদকদ্রব্য ধ্বংসের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, জি সেক্টর কমান্ডার দিনাজপুর বিজিবি কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার।
এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, (২৯ বিজিবি) ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সিনিয়র সহকারী পুলিশ সুপার বিরামপুর সার্কেল একেএম ওহিদুন্নবী,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি,স্থানীয় জনপ্রতিনিধি, (২৯বিজিবি) ফুলবাড়ী ব্যাটালিয়নের অন্যান্য অফিসার ও সকল স্তরের বিজিবি সদস্যবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, ফুলবাড়ী ব্যাটালিয়নের অধিনায়ক (২৯ বিজিবি) লেঃ কর্ণেল শরীফ উল্লাহ আবেদ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD