1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মাতৃভাষা দিবসে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মাতৃভাষা দিবসে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন 

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

 146 বার পঠিত

জবি প্রতিনিধি>‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২’ উপলক্ষে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)।
সোমবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনা রে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।
এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার ওহিদুজ্জামান, প্রক্টর মো. মোস্তফা কামাল, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফারুকী, সাধারণ সম্পাদক আরমান হাসান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও পুষ্পার্ঘ্য অর্পণ করে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইন্সটিটিউট, শিক্ষক সমিতি, বাংলাদেশ ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখা, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, সহায়ক কর্মচারী সমিতিসহ অন্যান্য সংগঠন।
এদিকে, রোববার (২০ ফেব্রুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ এর আয়োজনে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত ‘চেতনায় একুশ’ শীর্ষক অনুষ্ঠানে আবৃত্তি, গান, নাচ ও প্রবন্ধ পাঠে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ছয়টি সাংস্কৃতিক সংগঠন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park