শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

মাতৃভাষা দিবসে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন 

রিদুয়ান ইসলাম
  • প্রকাশ সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৮ বার-পাঠিত
জবি প্রতিনিধি>‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২’ উপলক্ষে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)।
সোমবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনা রে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।
এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার ওহিদুজ্জামান, প্রক্টর মো. মোস্তফা কামাল, বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফারুকী, সাধারণ সম্পাদক আরমান হাসান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়াও পুষ্পার্ঘ্য অর্পণ করে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ও ইন্সটিটিউট, শিক্ষক সমিতি, বাংলাদেশ ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখা, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, সহায়ক কর্মচারী সমিতিসহ অন্যান্য সংগঠন।
এদিকে, রোববার (২০ ফেব্রুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় আবৃত্তি সংসদ এর আয়োজনে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত ‘চেতনায় একুশ’ শীর্ষক অনুষ্ঠানে আবৃত্তি, গান, নাচ ও প্রবন্ধ পাঠে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ছয়টি সাংস্কৃতিক সংগঠন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD