1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মসজিদ নির্মানে আলহাজ্ব কাজী রীনা আলম এর অনুদান... - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মসজিদ নির্মানে আলহাজ্ব কাজী রীনা আলম এর অনুদান…

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২

 172 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোড়েলগঞ্জের  চাউলাপট্টি জামে মসজিদের দ্বিতীয় থেকে  চতুর্থ তলা পর্যন্ত নির্মান ও পূর্ণনির্মান উপলক্ষে ঢাকায় অবস্থানরত মৃত আলহাজ্ব শফিকুল আলম এর স্ত্রী আলহাজ্ব কাজী রীনা আলম নগদ দশ লক্ষ টাকা দিয়েছেন।


পরিদর্শনে এসে  আলহাজ্ব কাজী রীনা আলম বলেন, সকলের অল্প অল্প অংশগ্রহণে মসজিদ নির্মাণের মতো মহৎকর্ম গুলো সফল করা সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে সারাদেশে মডেল মসজিদ নির্মাণের মতো অনুসরণীয় কাজগুলো হয়েছে। ইসলামী শিক্ষায় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার পাশাপাশি ব্যক্তিগত সহযোগীতায় এধরনের মডেল মসজিদ নির্মানে আমাদের এগিয়ে আসা উচিত।


আলহাজ্ব কাজী রীনা আলম এর স্বামী আলহাজ্ব শফিকুল আলম ১৫ ই মার্চ ২০২১ (সোমবার) করোনায় আক্রান্ত হয়ে মারা যান। আলহাজ্ব কাজী রীনা আলম মোরেলগঞ্জ বাজার চাউলাপট্টি জামে মসজিদ ২য় থেকে ৪র্থ  তলা পর্যন্ত  নির্মান কাজের সকর অর্থ বহন করবেন বলে যানিয়েছেন এবং ইতিমধ্যে দশ লক্ষ টাকা মসজিদের একাউন্টে দিয়েছেন এবং আর দিবে বলে যানিয়েছেন মসজিদ কমিটি।

 গতকাল  ৯ সেপ্টেম্বর ২০২২ মোরেলগঞ্জ চাউলাপট্টি জামে মসজিদে আলহাজ্ব শফিকুল আলম এর রুহের মাগফিরাত ও তার পরিবার বর্গের জন্য দোয়া অনুষ্ঠান করেন মসজিদের মুসল্লি বৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park