1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মসজিদ নির্মানে আলহাজ্ব কাজী রীনা আলম এর অনুদান... - দৈনিক দেশেরকথা
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৩১ অপরাহ্ন

মসজিদ নির্মানে আলহাজ্ব কাজী রীনা আলম এর অনুদান…

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ১০ আগস্ট, ২০২২

 70 বার পঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোড়েলগঞ্জের  চাউলাপট্টি জামে মসজিদের দ্বিতীয় থেকে  চতুর্থ তলা পর্যন্ত নির্মান ও পূর্ণনির্মান উপলক্ষে ঢাকায় অবস্থানরত মৃত আলহাজ্ব শফিকুল আলম এর স্ত্রী আলহাজ্ব কাজী রীনা আলম নগদ দশ লক্ষ টাকা দিয়েছেন।


পরিদর্শনে এসে  আলহাজ্ব কাজী রীনা আলম বলেন, সকলের অল্প অল্প অংশগ্রহণে মসজিদ নির্মাণের মতো মহৎকর্ম গুলো সফল করা সম্ভব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে সারাদেশে মডেল মসজিদ নির্মাণের মতো অনুসরণীয় কাজগুলো হয়েছে। ইসলামী শিক্ষায় রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতার পাশাপাশি ব্যক্তিগত সহযোগীতায় এধরনের মডেল মসজিদ নির্মানে আমাদের এগিয়ে আসা উচিত।


আলহাজ্ব কাজী রীনা আলম এর স্বামী আলহাজ্ব শফিকুল আলম ১৫ ই মার্চ ২০২১ (সোমবার) করোনায় আক্রান্ত হয়ে মারা যান। আলহাজ্ব কাজী রীনা আলম মোরেলগঞ্জ বাজার চাউলাপট্টি জামে মসজিদ ২য় থেকে ৪র্থ  তলা পর্যন্ত  নির্মান কাজের সকর অর্থ বহন করবেন বলে যানিয়েছেন এবং ইতিমধ্যে দশ লক্ষ টাকা মসজিদের একাউন্টে দিয়েছেন এবং আর দিবে বলে যানিয়েছেন মসজিদ কমিটি।

 গতকাল  ৯ সেপ্টেম্বর ২০২২ মোরেলগঞ্জ চাউলাপট্টি জামে মসজিদে আলহাজ্ব শফিকুল আলম এর রুহের মাগফিরাত ও তার পরিবার বর্গের জন্য দোয়া অনুষ্ঠান করেন মসজিদের মুসল্লি বৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park