1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বগুড়ায় বার সমিতির নির্বাচনে আইনজীবীদের মনোনয়ন জমা - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

বগুড়ায় বার সমিতির নির্বাচনে আইনজীবীদের মনোনয়ন জমা

মোঃ সবুজ মিয়া
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১

 105 বার পঠিত

বগুড়া প্রতিনিধি>বগুড়া জেলা এ্যাডভোকেটস্ বার সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের এ্যাড, আব্দুল মতিন ও এ্যাড, গোলাম রব্বানী খান রোমান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এ্যাড, মাহবুবর রহমান ও এ্যাড, আব্দুল বাছেদ এবং গণতান্ত্রিক আইনজীবী সমিতি এ্যাড, সাইফুল ইসলাম পল্টু  ও এ্যাড, আব্দুল লতিফ ববি পরিষদ মনোনয় পত্র দাখিল করেছে।

রবিবার (৩১ অক্টোবর) দুপুরে গওহর আলী বার ভবনে সংগঠনটির নির্বাচন পরিচালনা কমিটির কাছে পরিষদ তিনটির মনোনয়ন পত্র দাখিল করা হয়। এরমধ্যে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের এ্যাড, আব্দুল মতিন ও এ্যাড, গোলাম রব্বানী খান রোমান পরিষদের মনোনয়ন পত্র দাখিলের সময় এ্যাড. রেজাউল করিম মন্টু, এ্যাড. নরেশ মুখার্জী, এ্যাড. আশেকুর রহমান সুজন, এ্যাড. তবিবর রহমান তবি, এ্যাড. আনোয়ার হোসেন পায়েলসহ পরিষদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এ্যাড, মাহবুবর রহমান ও এ্যাড, আব্দুল বাছেদ পরিষদের মনোনয়ন পত্র দাখিলের সময় এ্যাড. আফতাব উদ্দিন আহম্মেদ, এ্যাড. হাফিজার রহমান, এ্যাড. শফিকুল ইসলাম টুকু, এ্যাড. রফিকুল ইসলাম, এ্যাড. আরী আসগর, এ্যাড. মোজাম্মেল হকসহ পরিষদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

গণতান্ত্রিক আইনজীবী সমিতি মনোনীত এ্যাড. সাইফুল ইসলাম পল্টু এ্যাড.আব্দুল লতিফ ববি পরিষদের মনোনয় পত্র দাখিল করেন সমিতির সভাপতি এ্যাড, রফিকুল ইসলাম লাল। এসময় এ্যাড. লুৎফর রহমান-২, এ্যাড. আহসান হাবিব সরকার ময়না, এ্যাড. টিএম আব্দুল মতিনসহ পল্টু-ববি পরিষদের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

নির্বাচন পরিচালনা কমিটির পক্ষথেকে জানাযায়, এবারে সংগঠনটির ভোটার রয়েছে ৭৭৮ জন। আগামী ২৬ নভেম্বর সকাল ৭ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত গওহর আলী বার ভবনে ভোট গ্রহণ করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park