1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রগুনা-৩ সংসদীয় আসন ও আমতলীতে দেওয়ানী আদালত পুনঃ বহালের দাবীতে মনবিনিময় সভা অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

রগুনা-৩ সংসদীয় আসন ও আমতলীতে দেওয়ানী আদালত পুনঃ বহালের দাবীতে মনবিনিময় সভা অনুষ্ঠিত 

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

 125 বার পঠিত

আমতলী (বরগুনা) প্রতিনিধি>বরগুনার আমতলী পৌরসভার আয়োজনে বরগুনা-৩ (আমতলী-তালতলী) সংসদীয় আসন ও দেওয়ানী আদালত পুনঃ বহালের দাবীতে মনবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার সন্ধ্যা ৭টায় আমতলী  পৌরসভা মিলনায়তনে দুটি মতবিনিময় সভায় স্থানীয় জণপ্রতিনিধি,সাংবাদিক, আইনজীবী,ব্যাবসায়ী,শিক্ষক ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জণপ্রতিনিধি,সাংবাদিক, রাজনীতিক, আইনজীবী, ব্যাবসায়ী, শিক্ষক ও পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা।
বক্তরা বলেন,বরগুনা জেলার  আমতলী উপজেলা প্রাচীন ও বৃহত্তম উপজেলা।এক সময় আমতলী থানার অধীনে বরগুনা ও তালতলী থানা ছিল। জনবহুল ও বৃহত্তম এলাকার দিক বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা বরগুনা-৩ (আমতলী-তালতলী) সংসদীয় আসন) থেকে ২০০১ সালে নির্বাচনে বিজয়ী হন।এছাড়াও আমতলীতে দেওয়ানী আদালত থাকলেও ১৯৯২ সালে দেওয়ানী আদালত বরগুনা জেলায় চলে যায়।
বক্তারা বরগুনা-৩ (আমতলী- তালতলী) সংসদীয় আসন ও আমতলীতে দেওয়ানী আদালত পুনঃ বহালের দাবী জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park