1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মতলব উত্তর সুজাতপুর বাজার বনিক সমিতির কমিটির বিরুদ্ধে সভা  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মতলব উত্তর সুজাতপুর বাজার বনিক সমিতির কমিটির বিরুদ্ধে সভা 

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

 210 বার পঠিত

চাঁদপুর (মতলব) প্রতিনিধি> মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজার ব্যবসায়ীদের বর্তমান বনিক সমিতির কমিটির বিরুদ্ধে সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৮ সেপ্টেম্বর সন্দ্ধ্যায় মমরুজ কান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের এক সভা কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ব্যাবসায়ী অলিউল্লাহ মাস্টারের সভাপতিত্বে ও ব্যবসায়ী মোঃ মামুনুর রশীদ এর উপস্থাপনায়  বক্তব্য রাখেন ব্যবসায়ী, গোলাম মোস্তফা, মাওলানা হেলাল উদ্দিন, আবু হানিফ ও মিটিং প্রস্তুতি কমিটির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী মোঃ লিটল প্রমূখ। 

সভায়  বক্তারা বলেন, সুজাতপুর বাজারে বনিক সমিতি নামে যে কমিটি আছে তা অবৈধ। সরকারি কোন রেজিষ্ট্রেশন নেই। নেই কোন গঠনতন্ত্র। কিসের ক্ষমতা বলে, কোন আইনে, তারা তাদের মনমতো কার্যক্রম পরিচালনা করে আসছে তা আমাদের বোধগম্য নয়। 

তারা আরো বলেন, আমাদের সাথে পরামর্শ না করে হটাৎ করে যেকোন সিদ্ধান্ত নিয়ে ফেলে। আমাদের প্রয়োজন মনে করেনা।বাজারে বিভিন্ন বিষয়ের উপর চাঁদা আদায় করা হয়, বাজারে নাইট গার্ড রাখা হয়েছে তাদের বেতন কি ভাবে কখন দেয়, সেটা আমরা জানিনা, বাজারে চুরি হয়, আগুন লাগে, ব্যবসায়ীরা অনেক ক্ষতি গ্রস্ত হয়,এ ব্যাপারে আমাদের নিয়ে কোন মিটিং ও সভা সমাবেশ করেন না।

আমরা ব্যবসায়ী বৃন্দ কোন বিরোধ চাই না, আমরা চাই ঐক্য। আমরা চাই প্রতোক ব্যবসায়ী নিরাপদে ব্যবসা বানিজ্য করুক। আমাের দাবী হলো বর্তমান যারা কমিটিতে আছে তারা সসম্মানে বাজার ব্যবসায়ীদের ডেকে পেছনের হিসাব,নিকাশ দিয়ে একটি নিরপেক্ষ আহবায়ক কমিটি গঠন করে  ক্ষমতা স্ব-ইচ্ছায় ছেড়ে দিক। ঐ আহবায়ক কমিটি বাজার ব্যবসায়ীদের স্বার্থে একটি নতুন কমিটি গঠন করে দিবে। সেই নতুন কমিটির নাম হবে সুজাতপুর বাজার ব্যবসায়ী কল্যান সমিতি। আর তা না হলে আমরা নতুন করে কমিটির ঘোষনা দিবো।

এবিষয়ে  সুজাতপুর বাজার বনিক সমিতির সভাপতি মো. বিল্লাল হোসেন বেপারি বলেন, এটা এমন কিছুনা। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park