1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মতলব উত্তরে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

মতলব উত্তরে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন 

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

 117 বার পঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাদুল্লাপুর ইউনিয়নে আওয়ামীলীগ নেতার ও কর্মীদের উপর সন্তাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। ২৮ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের গোপাল কান্দি গ্রামের বেরীবাধের উপর এ মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য দেন মামলারবাদী রফিকুল ইসলাম রানা, সন্ত্রাসী হামলায় আহত জয়নালের মেয়ে ফারজানা আক্তার,  আওয়ামীলীগ তোফাজ্জল হোসেনে,  আতিকুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, এই এলাকার মনির মেম্বার, তাঁর দুই ছেলে কামাল ও শরিফসহ তাঁদের সন্ত্রাসী বাহিনী আছে। তারা  সন্ত্রাসী কর্মকাণ্ড করে ও মাদক বিক্রি করে। তাদের যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ঠ।

তারা আরো বলেন, সন্ত্রাসীদের করাল গ্রাসে তরুন সমাজ। তাদের প্রতিহত করতে মৌন প্রতিবাদে অংশগ্রহন করেছেন জুলুম-নির্যাতন নীরবে সহ্য করে যাওয়া শত শত পরিবার।

তাঁদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে কথা বলা কঠিন।সবাই ভয়ে আতংক থাকে। কেউ প্রতিবাদ করতে  গেলে মারধরের শিকার হতে হয়। তারা মাদক পুরো এলাকায় ছড়িয়ে দিচ্ছে।

এলাকাবাসীর  দাবী, এই সন্ত্রাসী কর্মকান্ডের মূলহোতা মনির মেম্বার ও তাঁর দইু ছেলে কামাল ও শরিফদের আইনের  মাধ্যমে শাস্তি নিশ্চিত করতে হবে।

প্রশাসনের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগীরা।উল্লেখ্য গত ১৪ জুলাই মনির মেম্বার, তার ছেলে কামাল হোসেন ও শরীফ হোসেনের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১২ জন সন্ত্রাসী বাহিনী গত ইউপি নির্বাচন মনির হোসেন মেম্বারের পক্ষে কাজ না করায় ও মাদক বিক্রিতে বাধা দেওয়ায় রফিকুল ইসলাম রানা, জয়নাল আবেদিনসহ বেশ কয়েকজনের উপর দফায় দফায় হামলা করেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park