1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মতলব উত্তরে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

মতলব উত্তরে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন 

শহিদুল ইসলাম খোকন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

 89 বার পঠিত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় সাদুল্লাপুর ইউনিয়নে আওয়ামীলীগ নেতার ও কর্মীদের উপর সন্তাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। ২৮ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের গোপাল কান্দি গ্রামের বেরীবাধের উপর এ মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য দেন মামলারবাদী রফিকুল ইসলাম রানা, সন্ত্রাসী হামলায় আহত জয়নালের মেয়ে ফারজানা আক্তার,  আওয়ামীলীগ তোফাজ্জল হোসেনে,  আতিকুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, এই এলাকার মনির মেম্বার, তাঁর দুই ছেলে কামাল ও শরিফসহ তাঁদের সন্ত্রাসী বাহিনী আছে। তারা  সন্ত্রাসী কর্মকাণ্ড করে ও মাদক বিক্রি করে। তাদের যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ঠ।

তারা আরো বলেন, সন্ত্রাসীদের করাল গ্রাসে তরুন সমাজ। তাদের প্রতিহত করতে মৌন প্রতিবাদে অংশগ্রহন করেছেন জুলুম-নির্যাতন নীরবে সহ্য করে যাওয়া শত শত পরিবার।

তাঁদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে কথা বলা কঠিন।সবাই ভয়ে আতংক থাকে। কেউ প্রতিবাদ করতে  গেলে মারধরের শিকার হতে হয়। তারা মাদক পুরো এলাকায় ছড়িয়ে দিচ্ছে।

এলাকাবাসীর  দাবী, এই সন্ত্রাসী কর্মকান্ডের মূলহোতা মনির মেম্বার ও তাঁর দইু ছেলে কামাল ও শরিফদের আইনের  মাধ্যমে শাস্তি নিশ্চিত করতে হবে।

প্রশাসনের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগীরা।উল্লেখ্য গত ১৪ জুলাই মনির মেম্বার, তার ছেলে কামাল হোসেন ও শরীফ হোসেনের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১২ জন সন্ত্রাসী বাহিনী গত ইউপি নির্বাচন মনির হোসেন মেম্বারের পক্ষে কাজ না করায় ও মাদক বিক্রিতে বাধা দেওয়ায় রফিকুল ইসলাম রানা, জয়নাল আবেদিনসহ বেশ কয়েকজনের উপর দফায় দফায় হামলা করেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park