1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে স্বপ্নের ঠিকানা জমি সহ গৃহ পেলো আরো ৫০ টি পরিবার! - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

রাজাপুরে স্বপ্নের ঠিকানা জমি সহ গৃহ পেলো আরো ৫০ টি পরিবার!

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
দেশেরকথা

 112 বার পঠিত

   

রাজাপুর প্রতিনিধি> ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের আগে আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) ৩২ হাজার ৯০৪ টি বাড়ি হস্তান্তর করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে বাড়ি হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় ঝালকাঠির রাজাপুরের ভূমিহীন পরিবার গুলোর জীবন পাল্টে দিয়েছে আশ্রয়ন প্রকল্প। অসহায় এসব পরিবারগুলো স্বপ্ন দেখছে সুন্দর ভাবে বাঁচার। মুজিব শত বছর উপলক্ষে ২০-২১ অর্থ বছরে প্রকল্প-২ এর আওতায় উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ খাস জমি বন্ধবস্ত্র প্রদানসহ একক গৃহ নির্মান করা হয়।

মোতাবেক ৩য় ধাপে উপজেলায় মোট ৫০ টি পরিবারের মাঝে ২ কক্ষ বিশিষ্ট সেমিপাকা গৃহ ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহি অফিসার নুসরাত জাহান খাঁন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন,উপেজলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,সহকারি কমিলনার ভুমি অনুজা মন্ডল,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় সহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ,সরকারি কর্মকর্তা কর্মচারি বৃন্দ সহ উপকারভোগী পরিবারবর্গ ও সাংবাদিক বৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park