1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
রাজাপুরে স্বপ্নের ঠিকানা জমি সহ গৃহ পেলো আরো ৫০ টি পরিবার! - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

রাজাপুরে স্বপ্নের ঠিকানা জমি সহ গৃহ পেলো আরো ৫০ টি পরিবার!

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
দেশেরকথা

 28 বার পঠিত

   

রাজাপুর প্রতিনিধি> ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদুল ফিতরের আগে আজ মঙ্গলবার (২৬ এপ্রিল) ৩২ হাজার ৯০৪ টি বাড়ি হস্তান্তর করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে বাড়ি হস্তান্তর অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় ঝালকাঠির রাজাপুরের ভূমিহীন পরিবার গুলোর জীবন পাল্টে দিয়েছে আশ্রয়ন প্রকল্প। অসহায় এসব পরিবারগুলো স্বপ্ন দেখছে সুন্দর ভাবে বাঁচার। মুজিব শত বছর উপলক্ষে ২০-২১ অর্থ বছরে প্রকল্প-২ এর আওতায় উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ খাস জমি বন্ধবস্ত্র প্রদানসহ একক গৃহ নির্মান করা হয়।

মোতাবেক ৩য় ধাপে উপজেলায় মোট ৫০ টি পরিবারের মাঝে ২ কক্ষ বিশিষ্ট সেমিপাকা গৃহ ও জমির দলিল হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহি অফিসার নুসরাত জাহান খাঁন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন,উপেজলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,সহকারি কমিলনার ভুমি অনুজা মন্ডল,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় সহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ,সরকারি কর্মকর্তা কর্মচারি বৃন্দ সহ উপকারভোগী পরিবারবর্গ ও সাংবাদিক বৃন্দ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park