1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে গ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে গ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

আকরাম খান ইমন
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১
ভর্তি পরীক্ষা সম্পন্ন
বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে গ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

 155 বার পঠিত

ববি প্রতিনিধি>গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ( সম্মান)  প্রথম বর্ষের গ ইউনিটের ভর্তি পরীক্ষা বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। গ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৯৩.৬ শতাংশ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। 
সোমবার দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত  ‘গ ইউনিট’ বানিজ্য অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ‘ গ’ ইউনিটে ৭৪৬ জন পরীক্ষার্থীর পরীক্ষায় অংশগ্রহণ করেন । ৫১ জন শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত ছিলেন। 
সকাল ১১.৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন পরীক্ষার হল পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের খোঁজখবর নেন।
সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হবার কথা জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় মোতায়েন করা হয়েছিল অতিরিক্ত পুলিশ। 
এবারই প্রথমবারের মতো  গুচ্ছ পদ্ধতিতে ২০ টি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হচ্ছে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park