বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে গ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

আকরাম খান ইমন
  • প্রকাশ সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৩৩ বার-পাঠিত
ভর্তি পরীক্ষা সম্পন্ন
বরিশাল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে গ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

ববি প্রতিনিধি>গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ( সম্মান)  প্রথম বর্ষের গ ইউনিটের ভর্তি পরীক্ষা বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। গ ইউনিটের ভর্তি পরীক্ষায় ৯৩.৬ শতাংশ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। 
সোমবার দুপুর ১২ টা থেকে ১টা পর্যন্ত  ‘গ ইউনিট’ বানিজ্য অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত   হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ‘ গ’ ইউনিটে ৭৪৬ জন পরীক্ষার্থীর পরীক্ষায় অংশগ্রহণ করেন । ৫১ জন শিক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত ছিলেন। 
সকাল ১১.৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন পরীক্ষার হল পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের খোঁজখবর নেন।
সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন হবার কথা জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় মোতায়েন করা হয়েছিল অতিরিক্ত পুলিশ। 
এবারই প্রথমবারের মতো  গুচ্ছ পদ্ধতিতে ২০ টি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হচ্ছে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD