1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ফরিদপুর বাংলাদেশ প্রেসক্লাবের র‍্যালী অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ফরিদপুর বাংলাদেশ প্রেসক্লাবের র‍্যালী অনুষ্ঠিত 

শিমুল তালুকদার
  • প্রকাশ শুক্রবার, ৩ মে, ২০২৪

 115 বার পঠিত

“মুক্তিযুদ্ধের চেতনায় জনসার্থে সাংবাদিকতা, সাংবাদিকতায় নিরাপত্তা” এই শ্লোগানকে সামনে রেখে ৩ মে শুক্রবার সকাল সারে ৯ টায় “বাংলাদেশ প্রেসক্লাব” ফরিদপুর জেলা শাখার উদ্দোগে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 

ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‍্যালী শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয় প্রদক্ষিণ শেষে আবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বাংলাদেশ প্রেসক্লাবের ফরিদপুর জেলা শাখার সভাপতি কাউসার রহমানের নেতৃত্বে  সাধারণ সম্পাদক মোঃ মামুন মিঞার সঞ্চালনা এবং যুগ্ন সাধারণ সম্পাদক সোবাহান সৈকতের সার্বিক তত্বাবধানে বর্ণঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকদের সার্বিক নিরাপত্তা এবং মুক্ত সাংবাদিকতার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এবং সদরপুর উপজেলা শাখার সভাপতি দৈনিক মানবজমিন প্রতিনিধি শিমুল তালুকদার, সাধারণ সম্পাদক সোবাহান সৈকত, জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ মামুন মিঞা, এবং সংগ্রামি সভাপতি মোঃ কাউসার রহমান।

বক্তারা সাংবাদিকদের নিরাপত্তা ও মুক্ত সাংবাদিকতা বিষয়ের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের নগরকান্দা উপজেলার সভাপতি মিজানুর রহমান মিজান, ভাঙ্গা উপজেলা শাখার সভাপতি মাসুম অর রশীদ, চরভদ্রাসন উপজেলায় শাখার সভাপতি আব্দুল সালাম মোল্যা, ফরিদপুর সদর উপজেলার সভাপতি সভাপতি শাহজাহান শেখ সহ বিভিন্ন উপজেলার সাধারণ সম্পাদক বৃন্দ সহ জেলা উপজেলার প্রায় শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। 

বর্ণাঢ্য র‍্যালী শেষে সাংবাদিকরা ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে মুক্ত আলোচনায় মিলিত হন। আলোচনায় বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসক এবং পুলিশ সুপার কে ফুলেল শুভেচছা জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park