1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ফরিদপুর বাংলাদেশ প্রেসক্লাবের র‍্যালী অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে ফরিদপুর বাংলাদেশ প্রেসক্লাবের র‍্যালী অনুষ্ঠিত 

শিমুল তালুকদার
  • প্রকাশ শুক্রবার, ৩ মে, ২০২৪

 54 বার পঠিত

“মুক্তিযুদ্ধের চেতনায় জনসার্থে সাংবাদিকতা, সাংবাদিকতায় নিরাপত্তা” এই শ্লোগানকে সামনে রেখে ৩ মে শুক্রবার সকাল সারে ৯ টায় “বাংলাদেশ প্রেসক্লাব” ফরিদপুর জেলা শাখার উদ্দোগে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। 

ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‍্যালী শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয় প্রদক্ষিণ শেষে আবার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বাংলাদেশ প্রেসক্লাবের ফরিদপুর জেলা শাখার সভাপতি কাউসার রহমানের নেতৃত্বে  সাধারণ সম্পাদক মোঃ মামুন মিঞার সঞ্চালনা এবং যুগ্ন সাধারণ সম্পাদক সোবাহান সৈকতের সার্বিক তত্বাবধানে বর্ণঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকদের সার্বিক নিরাপত্তা এবং মুক্ত সাংবাদিকতার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এবং সদরপুর উপজেলা শাখার সভাপতি দৈনিক মানবজমিন প্রতিনিধি শিমুল তালুকদার, সাধারণ সম্পাদক সোবাহান সৈকত, জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ মামুন মিঞা, এবং সংগ্রামি সভাপতি মোঃ কাউসার রহমান।

বক্তারা সাংবাদিকদের নিরাপত্তা ও মুক্ত সাংবাদিকতা বিষয়ের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের নগরকান্দা উপজেলার সভাপতি মিজানুর রহমান মিজান, ভাঙ্গা উপজেলা শাখার সভাপতি মাসুম অর রশীদ, চরভদ্রাসন উপজেলায় শাখার সভাপতি আব্দুল সালাম মোল্যা, ফরিদপুর সদর উপজেলার সভাপতি সভাপতি শাহজাহান শেখ সহ বিভিন্ন উপজেলার সাধারণ সম্পাদক বৃন্দ সহ জেলা উপজেলার প্রায় শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন। 

বর্ণাঢ্য র‍্যালী শেষে সাংবাদিকরা ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে মুক্ত আলোচনায় মিলিত হন। আলোচনায় বাংলাদেশ প্রেসক্লাব ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে জেলা প্রশাসক এবং পুলিশ সুপার কে ফুলেল শুভেচছা জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park