1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে ১৫জন গ্রেফতার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে ১৫জন গ্রেফতার

নয়ন হাসান
  • প্রকাশ শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

 136 বার পঠিত

বিরামপুর প্রতিনিধি>বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলায় আদালতের ওয়ারেন্ট ভূক্ত ১১জন ও নিয়মিত মামলায় ৩ জন এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত ০১জন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে বিরামপুর থানা পুলিশ। বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃত আসামীরা হলেন-উপজেলার বিনাইল গ্রামের আনোয়ার হোসেনে ছেলে ইমন ও একই গ্রামের মকবুল হোসেনের ছেলে মোহাম্মদ আনোয়ার,মমতাজ হোসেনের ছেলে রনি, কিনা উদ্দিনের ছেলে মোহাম্মদ ফিদ্দু, মনজুর রহমানের ছেলে আঃ রশিদ, সদর মন্ডলের ছেলে শাহার উদ্দিন,চিকরা উদ্দিনের ছেলে আহাদুল,শাহার উদ্দিনের ছেলে মোশারফ হোসেন, মৃতঃ কফিল উদ্দিনের ছেলে আনোয়ার ইসলাম, মৃতঃ খড়কুটু ইসলামের ছেলে মনতাজ উদ্দিন ও দায়রা নং ১০৬৮/২০ এর ওয়ারেন্টভুক্ত আসামী পৌর শহর এলাকা পূর্বজগন্নাথপুর (শালবাগান) মহল্লার আমজাদ হোসেনের ছেলে এটিএম মাহবুবুর রহমান, জিআর মামলা নং ১০ এর আসামী উপজেলার বিজুল গ্রামের ইসাহাক আলীর ইয়াফিন আলী, জিআর মামলা নং ১২ এর আসামী পার্শ্ববর্তী উপজেলার হাকিমপুর নওদাপাড়া গ্রামের ভাজেম আলীর ছেলে ফারুক আহম্মেদ, জিআর মামলা নং-০৯ এর আসামী হরিহরপুর গ্রামের মাহমুদুল হকের স্ত্রী বিউটি আরা এবং মোবাইল কোর্টে সাজাপ্রাপ্ত আসামী দক্ষিণপাড়া গ্রামের বাবু হোসেনের ছেলে সাগর এই সূত্রে বিরামপুর থানা  জানায়।
বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বিভিন্ন মামলায় আদালতের ওয়ারেন্ট ভূক্ত ১১জন ও নিয়মিত মামলায় ৩ জন এবং ভ্রাম্যমান আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে আসামীদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park