1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বিরামপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বিরামপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
মরদেহ উদ্ধার

 100 বার পঠিত


বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি>দিনাজপুরের বিরামপুরে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৪০। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। 


শুক্রবার (২২এপ্রিল) ভোরে উপজেলার আঞ্চলিক দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পলিপ্রয়াগপুর ইউনিয়নের চন্ডিপুর নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহটির পরিচয় পাওয়া যায়নি। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।


জাতীয় সেবা ৯৯৯ ও স্থানীয়দের বরাদ দিয়ে বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুর আলম সিদ্দিক বলেন, শুক্রবার ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি ও মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে মরদেহটি বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা ব্যক্তিকে মৃত্যু ঘোষণা করেন।


জানতে চাইলে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন- ৯৯৯ ও স্থানীয়দেরদেয়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। তিনি আরও বলেন, লাশটি শনাক্তকরার জন্য পিবিআই দিনাজপুর ও সিআইডি রংপুর এর ক্রাইমসিন টিমের মাধ্যমে লাশ সনাক্তের চেষ্টা চলছে। এই মূহুর্তে দূর্ঘটনাজনিত মৃত্যু মনে হলেও লাশের পরিচয় শনাক্তসহ পিএম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park