1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
বিরামপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
আজ কৃষককুলের নয়নের মনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০২ তম জন্মদিন সুন্দরগঞ্জে কাঁচাবাজারে প্রতিটি পণ্যের দাম বৃদ্ধি কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত চুনারুঘাটে মা-বাবা-হারা তিন সন্তানের ভবিষ্যৎ অনিশ্চিত চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপ বিড়ম্বনার শিকার আরোহী তুলাচারা মানব কল্যান ক্লাবের আয়োজনে স্বাধীনতা দিবস ও ইফতার মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত উলিপুরের ভাওয়াইয়া একাডেমিতে সম্বর্ধিত হলেন ভারতীয়  বিশ্ববিদ্যালয়ের শিক্ষক দম্পতি  ইবিতে উদযাপিত হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় ইতিহাসের কলঙ্কজনক গনহত্যার রাতে পিরোজপুরে জেলা রেজিষ্ট্রার কার্যালয়ে জ্বলছে জমকালো আলোকসজ্জা

বিরামপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
মরদেহ উদ্ধার

 44 বার পঠিত


বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি>দিনাজপুরের বিরামপুরে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৪০। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। 


শুক্রবার (২২এপ্রিল) ভোরে উপজেলার আঞ্চলিক দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পলিপ্রয়াগপুর ইউনিয়নের চন্ডিপুর নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহটির পরিচয় পাওয়া যায়নি। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।


জাতীয় সেবা ৯৯৯ ও স্থানীয়দের বরাদ দিয়ে বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুর আলম সিদ্দিক বলেন, শুক্রবার ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি ও মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে মরদেহটি বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা ব্যক্তিকে মৃত্যু ঘোষণা করেন।


জানতে চাইলে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন- ৯৯৯ ও স্থানীয়দেরদেয়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। তিনি আরও বলেন, লাশটি শনাক্তকরার জন্য পিবিআই দিনাজপুর ও সিআইডি রংপুর এর ক্রাইমসিন টিমের মাধ্যমে লাশ সনাক্তের চেষ্টা চলছে। এই মূহুর্তে দূর্ঘটনাজনিত মৃত্যু মনে হলেও লাশের পরিচয় শনাক্তসহ পিএম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park