বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

বিরামপুরে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৩ বার-পাঠিত
মরদেহ উদ্ধার


বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি>দিনাজপুরের বিরামপুরে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৪০। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। 


শুক্রবার (২২এপ্রিল) ভোরে উপজেলার আঞ্চলিক দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পলিপ্রয়াগপুর ইউনিয়নের চন্ডিপুর নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহটির পরিচয় পাওয়া যায়নি। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।


জাতীয় সেবা ৯৯৯ ও স্থানীয়দের বরাদ দিয়ে বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুর আলম সিদ্দিক বলেন, শুক্রবার ভোরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি ও মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে মরদেহটি বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাতনামা ব্যক্তিকে মৃত্যু ঘোষণা করেন।


জানতে চাইলে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন- ৯৯৯ ও স্থানীয়দেরদেয়া খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায়, হাতে ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম রয়েছে। তিনি আরও বলেন, লাশটি শনাক্তকরার জন্য পিবিআই দিনাজপুর ও সিআইডি রংপুর এর ক্রাইমসিন টিমের মাধ্যমে লাশ সনাক্তের চেষ্টা চলছে। এই মূহুর্তে দূর্ঘটনাজনিত মৃত্যু মনে হলেও লাশের পরিচয় শনাক্তসহ পিএম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD