বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে আওয়ামীলীগ নেতার মৃত্যু

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২০ বার-পাঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি>বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউনুছ আলী (৪৮) নামে এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের মেলাবর মৌলভীপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইউনুছ ওই গ্রামের মৃত্যু মন্সুর আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের চাচাতো ভাই আবুল হোসেন জানান, পাশের বাড়ির মৃত ওয়াহেদ আলীর স্ত্রী ও মেয়েরা অবৈধভাবে মটারে বিদ্যুৎ সংযোগ দেয়। লেবু বাগানের মাঝ দিয়ে গোপনে তার টেনে বোরা ধান ও ভুট্টা ক্ষেতে সেচ কার্যক্রম চালায়। এসময় ইউনুছ আলী তার লেবু বাগানে স্যালো মেশিন দিয়ে সেচ দিতে গেলে ঝুলন্ত তার গলায় প্যাঁচ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যায়।

বিষয়টি বুঝতে পেরে ওয়াহেদ আলীর স্ত্রী কন্যারা সংযোগ বিচ্ছন্ন করে সেচ মটার ও বিদ্যুতের তার গুটিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আবুল হোসেনের ছেলে রাজু মিয়া লেবু বাগানে গেলে ইউনুছ আলীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। সেখান থেকে তাকে মাইক্রো বাসযোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত হয়।

এব্যাপারে বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। কিশোরগঞ্জ থানার ওসি এসএম শরীফ জানান, বিষয়টি খতিয়ে দেখার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD