সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব শুভ গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে মূল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

মো: তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৪২ বার-পাঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরের শংঙ্কপাশা ইউনিয়নে নৌকার নির্বাচনী প্রচারনা শেষে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে এবং ঘটনার মূল আসামীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেকলীগের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার বিকেলে জেলা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শহরের টাউন ক্লাবরোড় থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সবাবেশে মিলত হয়।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সাবেক আহবায়ক কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর থানা যুবলীগের সভাপতি কে.এম.মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম সুমন, পৌর যুবলীগের সভাপতি আবু সাইদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু।

সমাবেশে বক্তারা বলেন, পিরোজপুরে ৩ টি উপজেলার ৮ ইউনিয়নের ইউপি নির্বাচনে একটি মহল নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় সদর উপজেলার শংঙ্কপাশা ইউনিয়নে নির্বাচনী প্রচারনা শেষে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ গুলিবিদ্ধ হয়। এ ঘটনার প্রধান আসামী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাওঃ নাসির উদ্দিন মল্লিক গ্রেফতার হলেও মূল আসামীরা এখনো ঘুরে বেড়াচ্ছে। পুলিশ নাম মাত্র কয়েকজন আসামীকে গ্রেফতার দেখালেও মূল আসামীরা এখনো গ্রেফতার হয়নি এবং বিভিন্ন ভাবে তারা এলাকায় প্রভাব বিস্তার করছে তাই সাধারণ আেটাররা আতংকিত। শুধু শংঙ্করপাশাই নয় সিকদারমল্লিক সহ বিভিন্ন উপজেলাতেই এমন দৃশ্য বিরাজমান। নৌকার বিরোধীদের পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ’র উপওে নির্বিচারে হামলা ও গুলির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এসময় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD