1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের  উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৭ অপরাহ্ন

বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের  উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি।

মোঃসাগর হোসেন
  • প্রকাশ সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

 106 বার পঠিত

রাজবাড়ী প্রতিনিধি>মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবী রক্ত সরবরাহকারী সংগঠন ‘বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশন এবং মানবতার ছায়া সংগঠন।
রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদে ২১শে ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫ টা পর্যন্ত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইনটি চলে। কর্মসূচির মাধ্যমে মহল্লার প্রায় ৪ শতাধিক নারী, পুরুষ, শিশু ও বয়োবৃদ্ধের রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদান বিষয়ক সচেতনতা বিবৃতি প্রদান করা হয়।
উক্ত কমর্সূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব বাদশা আলমগীর।।ক্যাম্পেই টি পরিচালনা করেন উক্ত সংগঠনের সভাপতি রাজিব হেসেন নিরব।এসময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক  মতিউর  রহমান মতিন,সহ সভাপতি আরিফ হাসান রাকিব,সাংগঠনিক সম্পাদক মোঃসাগর হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম তরু,তথ্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান মুরাদ,কার্যকারী সদস্য নাজমুল শেখ। মানবতার ছায়া সংগঠনের প্রতিস্ঠাতা রুবেল হোসেন   সহ  আরও অনেকে। আয়োজকরা জানান, তারা উপজেলার  বিভিন্ন ইউনিয়নে ফ্রি ক্যাম্পেইন করে রক্তদাতাদের একটা বৃহৎ ডাটাবেজ তৈরি করবেন।
বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের  সভাপতি  রাজিব হেসেন নিরব  বলেন, আমরা উপজেলার  রক্তদাতাদের একটি বৃহত্তর সংগঠন ও প্লাটফর্ম। বালিয়াকান্দি ব্লাড ডোনার্স এ্যাসোসিয়েশনের ফেসবুক গ্রুপে যে কেউ এর সদস্য হতে পারেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park