1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বানারীপাড়ায় মেডিক্যালে চান্স পাওয়া হারিছাকে বন্দর মডেল প্রাইমারী স্কুলে সংবর্ধনা  - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

বানারীপাড়ায় মেডিক্যালে চান্স পাওয়া হারিছাকে বন্দর মডেল প্রাইমারী স্কুলে সংবর্ধনা 

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ৯ এপ্রিল, ২০২২

 125 বার পঠিত

বানারীপাড়া প্রতিনিধি>
বরিশালের বানারীপাড়ায় দারিদ্র্যকে জয় করে রাজশাহী মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়ায় অদম্য মেধাবী সাদিয়া আফরিন হারিছাকে তার শিক্ষা জীবনের প্রথম বিদ্যাপীঠ জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার ( ৯ এপ্রিল) দুপুর ১টায় বিদ্যালয় মিলনায়তনে বানারীপাড়া প্রেস ক্লাব ও বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন বরিশাল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্র শেখর দাস (ঝন্টু), বানারীপাড়া প্রেস ক্লাবের সহসভাপতি মো. কাওসার হোসেন ও সাংগঠনিক সম্পাদক এবং বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শফিক শাহিন প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহসভাপতি স্বপন মাঝি, বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুসনুল বেদারী, নাসিমা বেগম ও হুমায়ুন কবির, সংবর্ধিত সাদিয়া আফরিন হারিছার বাবা মিজানুর রহমান হাওলাদার প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে সাদিয়া আফরিন হারিছা দারিদ্র্যকে জয়ের ধারাবাহিক গল্প শোনালে উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। অনুষ্ঠানে সাদিয়া আফরিন হারিছা ও তার বাবা-মাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এদিকে সাদিয়া আফরিন হারিছাসহ তার চার বোনের লেখাপড়া ও গোটা পরিবারের সার্বিক দায়িত্ব নিয়েছে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান “বসুন্ধরা গ্রুপ”। ইতোমধ্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে হারিছার পরিবারকে ইফতার সামগ্রীসহ এক মাসের বাজার উপহার দেওয়া হয়েছে।উল্লেখ্য, হারিছা বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৩ সালে পিইসি পরীক্ষায় জিপিএ ৫ সহ গোটা উপজেলার মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছিল। এরপর সে বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি ও এসএসসি এবং বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে ও সর্বশেষ রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়ে ধারাবাহিক সাফল্যের স্বাক্ষর রাখে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park