সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

বানারীপাড়ায় মেডিক্যালে চান্স পাওয়া হারিছাকে বন্দর মডেল প্রাইমারী স্কুলে সংবর্ধনা 

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১১ বার-পাঠিত

বানারীপাড়া প্রতিনিধি>
বরিশালের বানারীপাড়ায় দারিদ্র্যকে জয় করে রাজশাহী মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়ায় অদম্য মেধাবী সাদিয়া আফরিন হারিছাকে তার শিক্ষা জীবনের প্রথম বিদ্যাপীঠ জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার ( ৯ এপ্রিল) দুপুর ১টায় বিদ্যালয় মিলনায়তনে বানারীপাড়া প্রেস ক্লাব ও বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন বরিশাল জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্র শেখর দাস (ঝন্টু), বানারীপাড়া প্রেস ক্লাবের সহসভাপতি মো. কাওসার হোসেন ও সাংগঠনিক সম্পাদক এবং বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শফিক শাহিন প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সহসভাপতি স্বপন মাঝি, বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুসনুল বেদারী, নাসিমা বেগম ও হুমায়ুন কবির, সংবর্ধিত সাদিয়া আফরিন হারিছার বাবা মিজানুর রহমান হাওলাদার প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে সাদিয়া আফরিন হারিছা দারিদ্র্যকে জয়ের ধারাবাহিক গল্প শোনালে উপস্থিত সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন। অনুষ্ঠানে সাদিয়া আফরিন হারিছা ও তার বাবা-মাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এদিকে সাদিয়া আফরিন হারিছাসহ তার চার বোনের লেখাপড়া ও গোটা পরিবারের সার্বিক দায়িত্ব নিয়েছে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান “বসুন্ধরা গ্রুপ”। ইতোমধ্যে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে হারিছার পরিবারকে ইফতার সামগ্রীসহ এক মাসের বাজার উপহার দেওয়া হয়েছে।উল্লেখ্য, হারিছা বানারীপাড়া বন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১৩ সালে পিইসি পরীক্ষায় জিপিএ ৫ সহ গোটা উপজেলার মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়েছিল। এরপর সে বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে জেএসসি ও এসএসসি এবং বরিশাল মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে ও সর্বশেষ রাজশাহী মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পেয়ে ধারাবাহিক সাফল্যের স্বাক্ষর রাখে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD