শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম :

বাকৃবিতে লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের সভাপতি সুজন, সম্পাদক আশিক

জাহিদ হাসান
  • প্রকাশ রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১২০ বার-পাঠিত

বাকৃবি প্রতিনিধি>বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) প্রভাষক ও সহকারী অধ্যাপকদের সংগঠন লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক খালেদ মাহমুদ সুজন ও সাধারণ সম্পাদক হিসেবে ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আশিক মিয়া নির্বাচিত হয়েছেন।

রবিবার ওই নতুন কমিটি ঘোষণা করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনজুয়ারা খাতুন, কোষাধ্যক্ষ পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপুল চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক-১ ফিশারিজ টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. মোবারক হোসেন, যুগ্ম সম্পাদক-২ ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন যূথী, সাংগঠনিক সম্পাদক কৃষি ও ফলিত পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ফজলে এলাহী, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক মাইক্রো বায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন পুনম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহকারী অধ্যাপক শিরিন আক্তার, সাংস্কৃতিক সম্পাদক কৃষি ব্যবসা ও বিপণন বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান মাহফুজা।

এছাড়াও ৯ জন সহকারী অধ্যাপক কমিটিতে সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD