1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বাকৃবিতে লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর'স ফোরামের সভাপতি সুজন, সম্পাদক আশিক - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বাকৃবিতে লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের সভাপতি সুজন, সম্পাদক আশিক

জাহিদ হাসান
  • প্রকাশ রবিবার, ৩১ জুলাই, ২০২২

 218 বার পঠিত

বাকৃবি প্রতিনিধি>বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) প্রভাষক ও সহকারী অধ্যাপকদের সংগঠন লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক খালেদ মাহমুদ সুজন ও সাধারণ সম্পাদক হিসেবে ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আশিক মিয়া নির্বাচিত হয়েছেন।

রবিবার ওই নতুন কমিটি ঘোষণা করা হয়।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনজুয়ারা খাতুন, কোষাধ্যক্ষ পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপুল চন্দ্র রায়, যুগ্ম সম্পাদক-১ ফিশারিজ টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. মোবারক হোসেন, যুগ্ম সম্পাদক-২ ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন যূথী, সাংগঠনিক সম্পাদক কৃষি ও ফলিত পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ফজলে এলাহী, তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক মাইক্রো বায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন পুনম, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহকারী অধ্যাপক শিরিন আক্তার, সাংস্কৃতিক সম্পাদক কৃষি ব্যবসা ও বিপণন বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান মাহফুজা।

এছাড়াও ৯ জন সহকারী অধ্যাপক কমিটিতে সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park