1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বাকৃবিতে রোটার‌্যাক্ট ক্লাবের শীতবস্ত্র বিতরণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বাকৃবিতে রোটার‌্যাক্ট ক্লাবের শীতবস্ত্র বিতরণ

মো. জাহিদ হাসান
  • প্রকাশ শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১

 117 বার পঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রোটার‌্যাক্ট ক্লাবের আয়োজনে হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে বিশ^বিদ্যালয়ের টিএসসিতে ১২০ জন হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়।

বাকৃবি রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোটা. আদিত্য সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন। এছাড়াও গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউটের সাবেক পরিচালক অধ্যাপক ড. মাছুমা হাবিব, পশুবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. রুহুল আমিন সহ বাকৃবি রোটার‌্যাক্ট ক্লাব ও ময়মনসিংহ অঞ্চলের সিনিয়র রোটারি সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. জাকির হোসেন বলেন, সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের জন্য রোটার‌্যাক্ট ক্লাবের এমন উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়। তারা তাদের মানবসেবার এই ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে এবং বিত্তবানরাও তাদের সাহায্যার্থে এগিয়ে আসবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park