সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

বাকৃবিতে বাঁধনের নতুন কমিটিতে যারা

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৪৩ বার-পাঠিত

জাহিদ হাসান, বাকৃবি:
স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন “বাঁধন” বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জোনাল পরিষদের ২০২২ সালের ৩৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন এ কমিটিতে বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের ৩য় বর্ষের শিক্ষার্থী এম. এম. আশিক রায়হানকে সভাপতি এবং কৃষি অনুষদের ৩য় বর্ষের শিক্ষার্থী রেজভী আহমেদ জনি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ।

শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে বার্ষিক সাধারণ সভা এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ওই নতুন কমিটি ঘোষণা করা হয় ।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তিতাস কুমার এবং মো. জিসানুল কবির, সহ-সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক এ. এস. এম. জোবায়ের রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাফিউর রহমান সোহান, কোষাধ্যক্ষ আতিয়া সানজিদা, দপ্তর সম্পাদক মো. মতিনুর রহমান মিতুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহমিদা ইসলাম, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক গুলশানারা ঊর্মি এবং কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে হয়েছেন মো. মেহেদী হাসান শরীফ ও আদিয়া সুলতানা। এছাড়া নির্বাহী সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের সকল হল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বাধঁন বাকৃবি জোনাল পরিষদের বিদায়ী সভাপতি মো. গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জাওয়াদ মাহবুবের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন, বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক এবং বিভিন্ন আবাসিক হলের শতাধিক বাঁধন কর্মী উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD