বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

বাংলাদেশ স্কাউটের এ -এলটি হিসেবে নিয়োগ পেলেন সরকারি এস এম কলেজের সহকারী অধ্যাপক মোঃ জাকির হোসেন রিয়াজ..

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৫ বার-পাঠিত
মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাট জেলার মোরেলগঞ্জের সরকারী সিরাজউদ্দিন মোমোরিয়াল কলেজের সহকারী অধ্যাপক মোঃ জাকির হোসেন রিয়াজ বাংলাদেশ স্কাউট এর  এ -এল টি হিসেবে নিয়োগ পেয়েছেন।এর আগে তিনি বাগেরহাট জেলা রোভার স্কাউটস এর যুগ্ম সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন।
সম্প্রতি বাংলাদেশ স্কাউটের উপ পরিচালক (প্রশিক্ষন)ফারুক আহম্মেদ এর সাক্ষরিত  এক স্বারকলিপি -নং বাঃস্কাঃ(প্রশিঃ৫১৬)১৬৬৬/৬০/২০২২এর বিঙ্গপ্তিতে এ তথ্য জানানো হয়  ।এর আগে বাংলাদেশ স্কাউটের ক্রু মিটিং এর ২০১৮ -২০১৯  জেলা উপজেলা পর্যায়ে শ্রেষ্ট রোভার লিডার হিসেবে সম্মাননা পুরস্কার পান তিনি।
এছাড়াও শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য মোঃ জাকির হোসেন রিয়াজ বাংলাদেশ স্কাউট  ন্যাশনাল এ্যাওয়ার্ড,মেডেল অফ মেরিট,বার টু- দি মেডেল  অফ মেরিট,ও সিএনসি এ্যাওয়ার্ড অর্জন করেন। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আমার  এ অর্জনকে জীবনের সেরা ও শ্রেষ্ট  অর্জন বলে মনে করছি ।
কৃতঙ্গতা প্রকাশ করে তিনি আরো বলেন,আমার এ অর্জনের পিছনে বিশেষভাবে অনুপ্রেরনা দিয়েছেন আমার শ্রোদ্ধাভাজন কিছু ব্যাক্তিবর্গ তাদের প্রতি তিনি আন্তরিক কৃতঙ্গতা প্রকাশ করেন ।এ বিষয়ে কৃতঙ্গতা  জানিয়েছেন  বাংলাদেশ স্কাউটের খুলনা বিভাগীয় রোভার নেতা প্রতিনিধি প্রফেসর মোঃ শহিদুল ইসলাম ,জেলা কমিশনার শেখ বুলবুল কবীর,সম্পাদক আঃ আউয়াল, ডিআরসি(ট্রেনিং) রুহুল আমিন।
এছাড়াও বিশেষভাবে কৃতঙ্গতা প্রকাশ করেন,জাতীয় বিভাগীয় কমিশনার (প্রশিক্ষণ)  মোঃআমিমুল এহসান খান,ও জাতীয় উপ কমিশনার (প্রশিক্ষন) মোঃ আরিফুজ্জামান ,উত্তম কুমার হাজরা, এবং পি এইচটি ট্রেইনার মোঃমিজানুর রহমান সহ রোভার সম্পাদক প্রফেসর সেলিম চৌধুরী ও প্রফেসর মনিরুজ্জামান।
সর্বোপরি কৃতঙ্গতা ব্যাক্ত করেন মোরেলগঞ্জ সরকারি সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজের অদ্যক্ষ প্রফেসর নীতিশ কুমার বিশ্বাস ও তার সকল শিক্ষক প্যানেলকে ।
এদিকে তার এ শ্রেষ্ঠ অর্জনে আনন্দ প্রকাশ করেছেন মোরেলগঞ্জ এস এম কলেজের সকল বিভাগের  শিক্ষার্থীরা ,অভিনন্দন জানিয়েছেন,বিভিন্ন মহল থেকে সকল সাধারন মানুষ,ও তার শুভাকাংক্ষি বন্ধুরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD