1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বাঁধন ববি ইউনিটের সভাপতি সিবাত, সম্পাদক শাহাবুদ্দীন - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বাঁধন ববি ইউনিটের সভাপতি সিবাত, সম্পাদক শাহাবুদ্দীন

আকরাম খান ইমন
  • প্রকাশ মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২
বাঁধন ববি ইউনিটের সভাপতি সিবাত, সম্পাদক শাহাবুদ্দীন

 123 বার পঠিত

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন, বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট, বরিশাল জোনের কার্যকরী পরিষদ -২০২২ এর কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সিবাত আহমেদ এবং সাধারন সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন একই বর্ষের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ শাহাবুদ্দীন।
সোমবার (৩১ শে জানুয়ারী) রাত ৮ঃ০০ টায় অনলাইনে বাঁধন, বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট (বরিশাল জোন) কর্তৃক আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর- ২০২২ অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি মোঃ বাকীবিল্লাহ। নতুন কমিটিতে জোনাল প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন সদ্য সাবেক  সাধারণ সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সোহেল রানা।
সভাপতি সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন  লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আহসান হাবীব (২০১৭-১৮ শিক্ষাবর্ষ) এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ইমরুল কায়েস (২০১৭-১৮ শিক্ষাবর্ষ)।
কমিটিতে সহ-সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সাবিত হাসান ( ২০১৭-১৮ শিক্ষাবর্ষ), সাংগঠনিক সম্পাদক  রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কামরুল হাসান (২০১৮-১৯ শিক্ষাবর্ষ), সহ-সাংগঠনিক সম্পাদক ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের  আরাফাত জাহান ইরানা( ২০১৮-১৯ শিক্ষাবর্ষ), কোষাধ্যক্ষ মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ইকবাল হোসেন (২০১৮-১৯ শিক্ষাবর্ষ), প্রচার সম্পাদক রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ সুজন মিয়া ( ২০১৮-১৯ শিক্ষাবর্ষ),  দপ্তর সম্পাদক অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জুবাইদা জুটি (২০১৮-১৯ শিক্ষাবর্ষ), তথ্য ও শিক্ষা সম্পাদক কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আসিশ উদ্ জামান  (২০১৯-২০ শিক্ষাবর্ষ)।এছাড়াও কার্যকরি সদস্য হিসেবে আছেন দর্শন বিভাগের শিক্ষার্থী মনজুরুল হক (২০১৯-২০ শিক্ষাবর্ষ) , ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মাহবুবা তামান্না(২০১৯-২০ শিক্ষাবর্ষ), রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আরিফুল ইসলাম(২০১৯-২০ শিক্ষাবর্ষ), দর্শন বিভাগের আফিফা সুইটি(২০১৯-২০ শিক্ষাবর্ষ), অর্থনীতি বিভাগের মোঃ শোয়েবুর রেজা(২০১৯-২০ শিক্ষাবর্ষ)।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মুহসিন উদ্দীন। এছাড়াও অতিথি হিসেবে ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড.আবদুল কাইয়ুম,  সাধারণ সম্পাদক ড. মোঃ আব্দুল বাতেন চৌধুরী, প্রক্টর ড.মোঃ খোরশেদ আলম, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট আরিফ হোসেন,সাবেক প্রক্টর ড.সুব্রত কুমার দাস, পদার্থবিজ্ঞান বিভাগের প্রতিষ্ঠাকালীন চেয়ারম্যান রহিমা নাসরিন,বাঁধন বরিশাল বিশ্ববিদ্যালয় ইউনিট এর শিক্ষক উপদেষ্টা ড. ইসরাত জাহান লিজা,উজ্জ্বল হোসেন, সিরাজিস সাদিক, হাসনাত জামান।এছাড়াও বাঁধনের কেন্দ্রীয়-জোনাল পরিষদের নেতৃবৃন্দ, রক্তদাতা, বাঁধন কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park