1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বরিশালের গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বরিশালের গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

 155 বার পঠিত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে একটি যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও তিনজর্ন

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১১টায় গজারিয়া নদীর বামনের চর এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজদের সন্ধানে অভিযান চালাচ্ছে কোস্টগার্ড, নৌ ও থানা পুলিশ।নিহতরা হলেন—পুরাতন চর এলাকার ছত্তার মুন্সীর স্ত্রী মাহিনূর বেগম (৫৫) ও তার মেয়ে নাছরিন বেগম (২৫)।

উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউপির সদস্য হালিম খান জানান, সকালে ১৭ জনকে নিয়ে নতুন চর থেকে পুরাতন চরের উদ্দেশ্যে রওনা দেয় ট্রলারটি। মাঝ নদীতে টেউয়ের আঘাতে ডুবে যায়। ট্রলারের দুই যাত্রী মারা গেছেন। কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ তিন জনের সন্ধানে অভিযান চলছে। উদ্ধার যাত্রীদের মেহেন্দিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিখোঁজ, আহত ও অসুস্থদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

মেহেন্দিগঞ্জ থানার ওসি (তদন্ত) তৌহিদ জামান, সকাল সাড়ে ১০টায় ঢেউয়ের তোড়ে উল্টে যায় ট্রলারটি। ঘটনাস্থলের পাশেই নদীতে টহলে থাকা একটি কোস্টা গার্ড টিম দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। জীবিত উদ্ধার করা হয়েছে চার জনকে। এখনও তিন জন নিখোঁজ রয়েছে।

তিনি আরও জানান, ট্রলারডুবিতে নিহত মা ও মেয়ের লাশ মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। জীবিত উদ্ধার ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park