সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

বরিশালের গজারিয়া নদীতে ট্রলারডুবির ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১০ বার-পাঠিত

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার গজারিয়া নদীতে একটি যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় মা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও তিনজর্ন

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১১টায় গজারিয়া নদীর বামনের চর এলাকায় এই ঘটনা ঘটে। নিখোঁজদের সন্ধানে অভিযান চালাচ্ছে কোস্টগার্ড, নৌ ও থানা পুলিশ।নিহতরা হলেন—পুরাতন চর এলাকার ছত্তার মুন্সীর স্ত্রী মাহিনূর বেগম (৫৫) ও তার মেয়ে নাছরিন বেগম (২৫)।

উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউপির সদস্য হালিম খান জানান, সকালে ১৭ জনকে নিয়ে নতুন চর থেকে পুরাতন চরের উদ্দেশ্যে রওনা দেয় ট্রলারটি। মাঝ নদীতে টেউয়ের আঘাতে ডুবে যায়। ট্রলারের দুই যাত্রী মারা গেছেন। কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ তিন জনের সন্ধানে অভিযান চলছে। উদ্ধার যাত্রীদের মেহেন্দিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। নিখোঁজ, আহত ও অসুস্থদের নাম পরিচয় এখনও জানা যায়নি।

মেহেন্দিগঞ্জ থানার ওসি (তদন্ত) তৌহিদ জামান, সকাল সাড়ে ১০টায় ঢেউয়ের তোড়ে উল্টে যায় ট্রলারটি। ঘটনাস্থলের পাশেই নদীতে টহলে থাকা একটি কোস্টা গার্ড টিম দুইজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। জীবিত উদ্ধার করা হয়েছে চার জনকে। এখনও তিন জন নিখোঁজ রয়েছে।

তিনি আরও জানান, ট্রলারডুবিতে নিহত মা ও মেয়ের লাশ মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। জীবিত উদ্ধার ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD