1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বরগুনা জেলা ছাত্র কল্যাণ সমিতি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বে তাজিম ও মীর সৈকত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বরগুনা জেলা ছাত্র কল্যাণ সমিতি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বে তাজিম ও মীর সৈকত

আকরাম খান ইমন
  • প্রকাশ সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

 155 বার পঠিত

ববি প্রতিনিধি>বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) অবস্থিত বরগুনা জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

২৭ ডিসেম্বর সোমবার সাবেক সভাপতি মোঃরাসেল মিয়া ও সাবেক সাধারন  সম্পাদক মাহমুদুল হাসান দোলন স্বাক্ষরিত  এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ  তথ্য জানানো হয়েছে। নতুন কমিটিতে সমাজবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তাজিম মাহমুদকে সভাপতি ও ব্যাবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মীর ইসরাত হোসেন সৈকতকে সাধারণ সম্পাদক করে  কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা  হলেন, সিনিয়র সহ সভাপতি কানিজ ফাতিমা মারজান(২০১৫-১৬)।
সহ-সভাপতি :মুজাহিদুল ইসলাম সাগর (২০১৬-১৭),মাসুদ রানা (২০১৬-১৭),মো: আব্রাহাম (২০১৬-১৭),ইমরান ইমু(২০১৬-১৭),মাহমুদুল ইসলাম রাকিব(২০১৬-১৭),নাজমুল হাসান রাফসান(২০১৬-১৭),হাসিবুর রহমান (২০১৬-১৭)।

যুগ্ম সাধারণ সম্পাদক: দ্বীলিপ হাওলাদার রুদ্র(২০১৬-১৭),সঞ্জীব হাওলাদার আদীত্য (২০১৭-১৮),জহিরুল ইসলাম জুয়েল (২০১৭-১৮), মনিরুল ইসলাম(২০১৭-১৮),মেহেদী হাসান (২০১৭-১৮)
,ফরহাদ হোসেন (২০১৮-১৯),হাসিব রায়হান মুন্না (২০১৮-১৯),তাজুল ইসলাম(২০১৮-১৯),সাব্বির রেসান ফাহিম(২০১৮-১৯)।
সাংগঠনিক সম্পাদক: এস এম রবিউল ইসলাম(২০১৭-১৮), হাওয়া ইসলাম স্বর্না(২০১৭-১৮), আব্দুল্লাহ আল মামুন (২০১৭-১৮), সাইমুম মোস্তাফা ইমন (২০১৮-১৯), আলী হোসেন (২০১৮-১৯), তাজভির রহমান তাকবির (২০১৮-১৯), সাখাওয়াত জামিল(২০১৮-১৯)।

কোষাধ্যক্ষ: জারা ইসলাম সুমি (২০১৮-১৯)।
দপ্তর বিষয়ক সম্পাদক: মাজাহরুল ইসলাম মান্নান (২০১৮-১৯)।
প্রচার বিষয়ক সম্পাদক: মিজানুর রহমান কাব্য (২০১৮-১৯)।
তথ্য বিষয়ক সম্পাদক: মো: রাজু (২০১৮-১৯)।
শিক্ষা বিষয়ক সম্পাদক: রাইয়াত ইসলাম রাতি(২০১৮-১৯)।
এসময় বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ গঠনমূলক বক্তব্য প্রদান করেন।উল্লেখ্য, ২০১৫ সালে প্রধান উপদেষ্টা সহকারী অধ্যাপক মোঃ আবু জাফর মিয়ার তত্ত্বাবধানে এবং প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ শাহজালাল ইয়ামিনের হাত ধরে গৌরবের সাথে এগিয়ে আসা বরগুনা জেলা ছাত্র কল্যাণ সমিতি,বরিশাল বিশ্ববিদ্যালয় কে গতিশীল রাখতে ৪র্থ বারের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি ববিস্থ বরগুনা জেলার সকল শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park