1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
ববি শিক্ষক সমিতির সভাপতি কাইউম, সম্পাদক বাতেন চৌধুরী - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

ববি শিক্ষক সমিতির সভাপতি কাইউম, সম্পাদক বাতেন চৌধুরী

আকরাম খান ইমন
  • প্রকাশ বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

 34 বার পঠিত

 ববি প্রতিনিধি>বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদ ২০২২ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল কাইয়ুম  ও সাধারণ সম্পাদক পদে ইতিহাস ও সভ্যতা বিভাগের সহকারী অধ্যাপক ড.মোহাম্মদ আব্দুল বাতেন চৌধুরী।
সভাপতি পদে দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় লটারির মাধ্যমে ড. মো. আব্দুল কাইউম সভাপতি নির্বাচিত হন।
আজ বুধবার (২২ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে ভোটগ্রহণ কার্যক্রম চলে। ভোট গণনা শেষে  সন্ধ্যা সাড়ে ৭ টায় ফলাফল ঘোষণা করা হয়।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি পদে গণিত বিভাগের ড.বিজন কৃষ্ণ সাহা, যুগ্ন সাধারন সম্পাদক পদে একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের সহকারী অধ্যাপক সুজন চন্দ্র পাল ,কোষাধ্যক্ষ পদে লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক রিফাত মাহমুদ।
এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছে  মো. আরিফ হোসেন,ড. তারেক মাহমুদ আবির,আবু জাফর মিয়া, ড. রেহেনা পারভীন, রিফাত ফেরদাউস, সঞ্জয় কুমার সরকার, মো. সানবিন ইসলাম, অসীম কুমার নন্দী, মো. সাদেকুর রহমান, সুমনা রানী সাহা।
এবছর “শিক্ষকদের মর্যাদা ও ন্যায্য অধিকার বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে খোরশেদ – জ্যোতির্ময় প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড.মোঃ খোরশেদ আলম,সাধারণ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জ্যোতির্ময় বিশ্বাস।
অপরদিকে “সাম্য, অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় আমরা আপোষহীন”এই শ্লোগান সামনে রেখে কাইয়ুম- বাতেন প্যানেলে  সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক পদে ইতিহাস ও সভ্যতা বিভাগের সহকারী অধ্যাপক ড.মো. আব্দুল বাতেন চৌধুরী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park