1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ববি শিক্ষক সমিতির সভাপতি কাইউম, সম্পাদক বাতেন চৌধুরী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ববি শিক্ষক সমিতির সভাপতি কাইউম, সম্পাদক বাতেন চৌধুরী

আকরাম খান ইমন
  • প্রকাশ বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

 159 বার পঠিত

 ববি প্রতিনিধি>বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদ ২০২২ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল কাইয়ুম  ও সাধারণ সম্পাদক পদে ইতিহাস ও সভ্যতা বিভাগের সহকারী অধ্যাপক ড.মোহাম্মদ আব্দুল বাতেন চৌধুরী।
সভাপতি পদে দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় লটারির মাধ্যমে ড. মো. আব্দুল কাইউম সভাপতি নির্বাচিত হন।
আজ বুধবার (২২ডিসেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে ভোটগ্রহণ কার্যক্রম চলে। ভোট গণনা শেষে  সন্ধ্যা সাড়ে ৭ টায় ফলাফল ঘোষণা করা হয়।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ সভাপতি পদে গণিত বিভাগের ড.বিজন কৃষ্ণ সাহা, যুগ্ন সাধারন সম্পাদক পদে একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের সহকারী অধ্যাপক সুজন চন্দ্র পাল ,কোষাধ্যক্ষ পদে লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক রিফাত মাহমুদ।
এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছে  মো. আরিফ হোসেন,ড. তারেক মাহমুদ আবির,আবু জাফর মিয়া, ড. রেহেনা পারভীন, রিফাত ফেরদাউস, সঞ্জয় কুমার সরকার, মো. সানবিন ইসলাম, অসীম কুমার নন্দী, মো. সাদেকুর রহমান, সুমনা রানী সাহা।
এবছর “শিক্ষকদের মর্যাদা ও ন্যায্য অধিকার বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে খোরশেদ – জ্যোতির্ময় প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড.মোঃ খোরশেদ আলম,সাধারণ সম্পাদক পদে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক জ্যোতির্ময় বিশ্বাস।
অপরদিকে “সাম্য, অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় আমরা আপোষহীন”এই শ্লোগান সামনে রেখে কাইয়ুম- বাতেন প্যানেলে  সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুল কাইয়ুম, সাধারণ সম্পাদক পদে ইতিহাস ও সভ্যতা বিভাগের সহকারী অধ্যাপক ড.মো. আব্দুল বাতেন চৌধুরী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park