1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সরিষাবাড়ীতে বন্ধুর হাতে বন্ধু খুন - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

সরিষাবাড়ীতে বন্ধুর হাতে বন্ধু খুন

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

 106 বার পঠিত

জামালপুর  প্রতিনিধি>জামালপুরের সরিষাবাড়ী  উপজেলায়  বন্ধুর হাতে বন্ধু রিফাত (১৭) খুন হয়েছে।১ সেপ্টেম্বর মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। নিহত রিফাত সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

নরেন্দ্র মোদীর আমন্ত্রণে ৫ তারিখ নয়াদিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গতকাল বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বলারদিয়ার গ্রামের সুলতান মাহমুদের ছেলে রাহাত মিয়া (২০) ও নিহত রিফাত প্রতিবেশি। ৩১ আগস্ট সন্ধ্যায় বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে মোবাইলে জুয়া খেলার সময় তর্ক বিতের্কের একপর্যায়ে রিফাতকে মারপিট করে। স্বজনরা আহত রিফাতকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনার পর থেকে ঘাতক রাহাত মিয়া (২০) পালিয়েছে।

আরো পড়ুনঃবাংলাদেশ-মিয়ানমার সিমান্তে উত্তেজনা,সর্বোচ্চ সতর্ক অবস্থানে বিজিবি
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো মামলা দেয়নি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park