1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বড়লেখা উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আজির উদ্দিন; ভাইস-চেয়ারম্যান আবিদুর রহমান - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বড়লেখা উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আজির উদ্দিন; ভাইস-চেয়ারম্যান আবিদুর রহমান

মাহিনুর ইসলাম মাহিন
  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

 68 বার পঠিত

বড়লেখা প্রতিনিধি>মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আজির উদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে মাওলানা আবিদুর রহমান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বুধবার অনুষ্ঠিত নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে মো. আজির উদ্দিন ও চশমা প্রতীক নিয়ে মাওলানা আবিদুর রহমান নির্বাচিত হন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৬৯ কেন্দ্রে মো. আজির উদ্দিন ৩২ হাজার ৯১৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান সোয়েব আহমদ (ঘোড়া) প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৩৬৯ ভোট।

তৃতীয় স্থানে থাকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (আনারস) প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৬৩৫ ভোট ও চতুর্থ স্থানে থাকা ছাত্রলীগ নেতা মাসুম আহমেদ হাসান উট প্রতীকে পেয়েছেন ৯ শত ১৪ ভোট।

এদিকে মাওলানা আবিদুর রহমান চশমা প্রতীকে ২৫ হাজার ১৫ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচন হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৪৬১ ভোট। তৃতীয় স্থানে থাকা বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৮২৩ ভোট ও চতুর্থ স্থানে থাকা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু টিউবওয়েল প্রতীকে পেয়েছেন পেয়েছেন ১৫ হাজার ৫৯ ভোট।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোগ্রহণ সম্পন্ন হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park