1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
বড়লেখা উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আজির উদ্দিন; ভাইস-চেয়ারম্যান আবিদুর রহমান - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

বড়লেখা উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান আজির উদ্দিন; ভাইস-চেয়ারম্যান আবিদুর রহমান

মাহিনুর ইসলাম মাহিন
  • প্রকাশ বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

 36 বার পঠিত

বড়লেখা প্রতিনিধি>মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আজির উদ্দিন ও ভাইস চেয়ারম্যান পদে মাওলানা আবিদুর রহমান বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বুধবার অনুষ্ঠিত নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে মো. আজির উদ্দিন ও চশমা প্রতীক নিয়ে মাওলানা আবিদুর রহমান নির্বাচিত হন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ৬৯ কেন্দ্রে মো. আজির উদ্দিন ৩২ হাজার ৯১৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান সোয়েব আহমদ (ঘোড়া) প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৩৬৯ ভোট।

তৃতীয় স্থানে থাকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান (আনারস) প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৬৩৫ ভোট ও চতুর্থ স্থানে থাকা ছাত্রলীগ নেতা মাসুম আহমেদ হাসান উট প্রতীকে পেয়েছেন ৯ শত ১৪ ভোট।

এদিকে মাওলানা আবিদুর রহমান চশমা প্রতীকে ২৫ হাজার ১৫ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচন হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৪৬১ ভোট। তৃতীয় স্থানে থাকা বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন টিয়া পাখি প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৮২৩ ভোট ও চতুর্থ স্থানে থাকা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু টিউবওয়েল প্রতীকে পেয়েছেন পেয়েছেন ১৫ হাজার ৫৯ ভোট।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোগ্রহণ সম্পন্ন হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park