1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বড়লেখায় প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির মতবিনিময় সভা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

বড়লেখায় প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির মতবিনিময় সভা

মাহিনুর ইসলাম মাহিন
  • প্রকাশ শনিবার, ১ জুন, ২০২৪

 86 বার পঠিত

মৌলভীবাজারের বড়লেখায় বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোঃ নূরুল ইসলাম এর পবিত্র হজ্জ পালন গমন উপলক্ষে দোয়া মাহফিল ও নবাগত শিক্ষক -শিক্ষিকাদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার হাজীগঞ্জ বাজারের সাফরন চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি বড়লেখা শাখার উদ্যোগে হয় এ আয়োজন। 

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মানিক দেব নাথ ও সঞ্জিত চন্দ্র নাথ এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের  নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আজির উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের  নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাওলানা আবিদুর রহমান, উপজেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাছনা।৮ নং উত্তর দক্ষিণ ভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনাম উদ্দিন,সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজ উদ্দিন,সমিতির উপদেষ্টা মোহাম্মদ বদর উদ্দিন, উপদেষ্টা মোহাম্মদ নাজিম উদ্দিন,সাংবাদিক এম এ আতিকুল রহমান, আব্দুল আহাদ,মাষ্টার জাকির হোসেন,সোহেব আহমদ চৌধুরী সহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভা শেষে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে শিক্ষক সমিতির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেয়া হয় এবং ২০২২-২৩-২৪ সালের নবাগত শিক্ষক-শিক্ষিকাদের ফুলের শুভেচ্ছা দেয়া হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park