1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে ইবিতে শিক্ষার্থীদের মানববন্ধন  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে ইবিতে শিক্ষার্থীদের মানববন্ধন 

মোহাম্মদ হাছান 
  • প্রকাশ মঙ্গলবার, ৭ মে, ২০২৪

 62 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আমেরিকার বিশ্ববিদ্যালয়সমূহে চলমান ফ্রী প্যালেস্টাইন মুভমেন্টের প্রতি গনসংহতি প্রকাশ ও ইসরাইলের অগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা । মঙ্গলবার (০৭ মে) বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে শিক্ষার্থীদের হাতে বাংলাদেশ ও ফিলিস্তিনের পতাকাসহ বিভিন্ন ফেস্টুন দেখা যায়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস বিভাগের শিক্ষার্থী শাহ ফরিদের সঞ্চালনায় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা বক্তব্য রাখেন।

এসময় বক্তরা আমেরিকায় চলমান ফ্রী প্যালেস্টাইন মুভমেন্টের প্রতি সংহতি জানিয়ে চলমান আন্দোলনে আটককৃত শিক্ষার্থীদের মুক্তি এবং ফিলিস্তিনকে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার দাবি জানায়। এছাড়াও ইসরাইলের পণ্য বর্জনের ঘোষণা দেয় শিক্ষার্থীরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park