শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরে পৌর মেয়রের উদ্বেগে সড়ক সংস্করণ  কলকতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সেমিনারে প্রধান অতিথি রাজশাহী সিটি করপোরেশনের মেয়র লিটন ভগবান শ্রী কৃষ্ণের ৫২৫০তম জন্মাষ্টমী উদযাপন  রাজাপুরে মসজিদ কমিটির সহ-সভাপতি কর্তৃক কার্যনির্বাহী সদস্য রাজাপুরে জন্মাষ্টমী উৎসব উদযাপন বঙ্গবন্ধুকে হত্যাকরে দেশকে চল্লিশ বছর পিছিয়ে দিয়েছে-আমু কিশোরগঞ্জে হারিয়ে যাচ্ছে ঐতিহ্যর পেশা গরুর গাড়ি ও লাঙ্গল তৈরির কাঠমিস্ত্রি নিজেদের ঐক্যই হোক শোক দিবসের শপথ- এমপি হারুন ঝালকাঠিতে নারীর লাশ নিয়ে স্বজনদের বিক্ষাভ ঢাকায় গার্ডার চাপায়  নিহতদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম

প্রেমিকার মুখে বিষ দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ  প্রেমিক মেহেদী হাসানের বিরুদ্ধে

ইউনুছ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ৭৯ বার-পাঠিত
কুড়িগ্রাম  প্রতিনিধি >প্রেমিকার মুখে বিষ ঢেলে দিয়ে হত্যার চেষ্টায় প্রেমিক মেহেদী নামের এক সেনা সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।
১৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১০টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দঁাতভাঙ্গা ইউনিয়নের উপজেলার দঁাতভাঙ্গা দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। সে ওই বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।
এঘটনায় ওই স্কুল শিক্ষার্থীর বাবা বাদী হয়ে গত মঙ্গলবার রৌমারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দঁাতভাঙ্গা দ্বি-মুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কামাল হোসেন বিএসসি দশম শ্রেণীর শিক্ষাথর্ীদের প্রাইভেট পড়ান।
ঘটনার দিন ধর্মপুর গ্রামের আজবাহার আলীর মেয়ে দশম শ্রেণীর শিক্ষার্থী ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে আসে। পরে শিক্ষার্থীর প্রেমিক দাঁতভাঙ্গা গ্রামের সাইজুদ্দিনের ছেলে সেনাসদস্য মেহেদী হাসানকে প্রেমের সম্পর্ক ধরে বিবাহের চাপ সৃষ্টি করে। এতে ওই সেনা সদস্য মেহেদী হাসান তাকে বিবাহ করতে অস্বীকৃতি জানায়।
এনিয়ে প্রেমিক ও প্রেমিকার মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় মেহেদীর হাতে থাকা বিষ জোরপূর্বক প্রেমিকার মূখে ঢেলে দেয়। এতে প্রেমিকা অসুস্থ হলে বান্ধবিরা তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সেভর্তি করান। মেহেদী হাসান এরই মধ্যে সেনাবাহিনীর চাকুরেিতে যোগদান করার কথা।স্কুল শিক্ষার্থী অভিযোগ করে বলেন, মেহেদী হাসানের সাথে আমার দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক চলছে এবং সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়। মেহেদীর সেনাবাহিনীতে চাকুরি হওয়ায় সে আমাকে অস্বীকার করছে। আমি এর সঠিক বিচার চাই।
অভিযুক্ত মেহেদীর বড় ভাই দঁাতভাঙ্গা দ্বী-মুখী বালিকা উচ্চ ব্যিালয়ের অফিসহকারি মমিনূল ইসলাম জানান, ঘটনাটি লোক মারফত শুনেছি এবং সমাধানের চেষ্টা চলছে।দঁাতভাঙ্গা ইউপি চেয়ারম্যান এসএম রেজাউল করিম বলেন, মেয়ে পক্ষ আমার কাছে সমাধানের জন্য এসেছিল।
আমি ছেলে পক্ষকে সমাধানের লক্ষে কথা বলেছিলাম কিন্ত তারা কোন পাত্তা দেয়নি। রৌমারী থানারঅফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD