1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল। - দৈনিক দেশেরকথা
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল।

ইবি প্রতিনিধি
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

 169 বার পঠিত

 

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবিতে) আনন্দ মিছিল, দোয়া মুনাজাত ও গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে ইবি  ছাত্রলীগের নেতাকর্মীরা । 

বৃহস্পতিবার( ২৮ সেপ্টেম্বর) সকাল এগারোটা থেকে ইবি  ক্যাম্পাসে তারা এসব কর্মসূচি পালন করে। তার পূর্বে বিভিন্ন হলের নেতাকর্মীরা একত্রিত হয়ে আনন্দ মিছিল করে ও ক্যাম্পাসের বিভিন্ন সড়ক হয়ে মৃত্যুঞ্জয়ী মুজিব প্রদক্ষিণ করে একই স্থানে এসে বিশেষ মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

মোনাজাত শেষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী শিক্ষার্থী সাংস্কৃতিক সেন্টারে (টিএসসিসি) ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের  জিয়া মোড়ে অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল ও অন্যান্য প্রগতিশীল শিক্ষকদের উপস্থিতিতে ছাত্রলীগ উদ্যোগে দলীয় অফিসের সামনে কেক কাঁটা ও দুস্থদের খাবার বিতরণ করা হয়। 

এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিক আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ জয়ের নেতৃত্বে উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য আব্দুল মান্নান মেজবাহ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মুন্সি কামরুল হাসান অনিক, আল মামুন, বনি আমিন, মাসুদ রানা লিংকন , নাইমুর রহমান জয় প্রমুখ।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮  সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সস্তান এবং আওয়ামী লীগের সভাপতি তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park