1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

সুনামগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালন

কামাল হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

 98 বার পঠিত

বাংলাদেশ আওয়ামী যুব লীগ এর ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সুনামগঞ্জ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি যথাযোগ্য মর্যাদা ও আনন্দের সাথে পালন করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগ। আজ (১১ নভেম্বর) বৃহস্পতিবার সকাল ১১ টায় সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণ হতে যুবলীগের ৪৯  তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রা বের হয়।

আনন্দ র‍্যালীটি সুনামগঞ্জ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের রমিজ বিপণীস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে দলীয় নেতাকর্মীগন কে সাথে নিয়ে জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল প্রতিষ্টা বার্ষিকীর বিশাল কেক কাটার পর দলীয় কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দ কে মিষ্টি মূখ করান।

যুবলীগের কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, এডভোকেট কল্লোল তালুকদার, এড‌ভো‌কেট আজাদুল ইসলাম রতন, লুৎফুর রহমান নাইম, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উকিল, সহ সভাপতি গিয়াস উদ্দিন, পিন্টু বণিক, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য সেলিনা বেগম, পাভেল আহমদ, সুনামগঞ্জ পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর আবাবিল নুর,যুগ্ম আহবায়ক দীপ্ত তালুকদার টিটু, সৈয়দ ইমন, হাসানুজ্জামান ইস্পাহানি, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, সুব্রত তালুকদার জুয়েল, সুনামগঞ্জ সদর যুবলীগ নেতা জামিল আহমদ, তাজুল ইসলাম,তানভীর সোহান,রাজন, টিংকু তালুকদার, অরিন্দম মৈত্র অমিয়, তুষার, রুহানুজজামান  বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ  সাধারণ সম্পাদক সোহেল আহমদ  সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ, ডাঃ সবুজ আহমদ, প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন , জাতির জনকের নির্দেশে তার প্রাণ প্রিয় ভাগ্নে যুব নেতা মরহুম শেখ ফজলুল হক মনি যুবলীগের নেতৃত্বে যুব জাগরণ সৃষ্টি করেছেন ঘাতকরা এজন্য তাকে ও সপরিবারে নির্মম ভাবে হত্যা করে।

কিন্ত যুব জাগরণ থামাতে পারেনি তার সুযোগ্য সন্তান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে সারা দেশের যুব সমাজ উজ্জীবিত হয়ে শেখ হাসিনার হাত কে শক্তি শালী করতে নিরলস কাজ করে যাচ্ছে। সুনামগঞ্জ যুবলীগের নেতাকর্মীগন যুব লীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুুল হোসেন খান নিখিলের দিক নির্দেশে প্রতিটি কর্মসূচি পালন করছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park