1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পৃথক অভিযানে দশমিনায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পৃথক অভিযানে দশমিনায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ২৩ জুলাই, ২০২২

 125 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি>পটুয়াখালীর দশমিনায় পৃথক দু’টি অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

 গ্রেফতারকৃতরা হলো জেলার গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরের মৃত আবুল বাশারের ছেলে রাকিব দেওয়ান (২৫), আকব্বর হাওলাদারের ছেলে জুয়েল (২৪), চান মিয়ার ছেলে ইমরান (২০) এবং দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের খালেক মোল্লার ছেলে কলিম ওরফে এমদাদ(২০) ও বাঁশবাড়ীয়া ইউনিয়নের উত্তর চরহোসনাবাদ গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে হুমায়ুন কবির (২৫)।

জানা যায়, শনিবার ভোর রাত সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা থানার এসআই নুর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দশমিনা হাজীরহাট লঞ্চঘাটে ভীড়ানো ঢাকা থেকে পায়রা বন্দরগামী এমভি জাহিদ-৮ লঞ্চের তৃতীয় তলায় ০২ নং কেবিনে অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাকিব, জুয়েল, ইমরান ও কলিমকে গ্রেফতার করে। 

এদিকে, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মমিনুল ইসলাম ও এএসআই শহিদুল আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলা শহরের চরহোসনাবাদ  এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ক্রয়বিক্রয় কালে ৫ শত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী হুমায়ুনকে গ্রেফতার করে।

দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park