1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত

মোঃ ইলিয়াস আলী
  • প্রকাশ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

 142 বার পঠিত

“মুজিববর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।
শনিবার ৩০ ই অক্টোবর সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী পুলিশ সুপারের কার্যালয় হতে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে এসে শেষ হয়। পরে কেক কেটে জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ড. মুহম্মদ শহীদ উজ জামানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুলতানা রাজিয়া, ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভূট্টু সহ অন্যরা।
সভায় বাল্যবিবাহ, ইভটিজিং, জন্মনিন্ধনসহ সামাজিক অপরাধ প্রতিরোধে কমিটিউনিটি পুলিশিংয়ের ভূমিকার কথা তুলে ধরা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park