1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পুটিখালী ইউনিয়নে এম পি কে গণসংবর্ধনা..  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পুটিখালী ইউনিয়নে এম পি কে গণসংবর্ধনা.. 

দেশেরকথা
  • প্রকাশ শনিবার, ২৬ মার্চ, ২০২২

 116 বার পঠিত

মোরেলগঞ্জ  প্রতিনিধিঃ
বাগেরহাটের মোরেলগঞ্জে পুটিখালী ইউনিয়ন পরিষদ,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় এম.পি এ্যাড. আমিরুল
আলম মিলনকে গণসংবর্ধনা।
এ উপলক্ষে শুক্রবার বিকেলে ইউনিয়ন পরিষদ চত্তরে ইউপি চেয়ারম্যান আঃ রাজ্জাক শেখ এর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত  ছিলেন বাগেরহাট-০৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত  ছিলেন মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই আলম বাচ্চু, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, বাগেরহাট জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা আফরোজা আক্তার লিনা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউনিয়ন পরিষদ সাধারণ ও সংরক্ষিত সদস্যবৃন্দ। সংবর্ধনা শেষে খুলনা ও যশোরের আমন্ত্রিত শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park