1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সংঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বেইলি রোডসহ সব আবাসিক স্থাপনায় রেস্টুরেন্ট বন্ধ চেয়ে রিট মহিপুর মৎস্য আড়ৎ পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে,ফায়ার ফাইটারের মাথায় আঘাত গাইবান্ধার কাবিলের বাজার মদিনাতুল উলুম হাফিজিয়া ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল আর নেই মেলায় ৬০ কোটি টাকার বই বিক্রি ডিসি সম্মেলন শুরু কাল কাল থেকে প্রতি লিটার সয়াবিন তেল ১৬৩ টাকায় বিক্রি হবে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির মামলা, চলবে নিউইয়র্ক আদালতে সশস্ত্র  বাহিনী শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে: প্রধানমন্ত্রী গাছে যুবকের ঝুলন্ত লাশ, হত্যা না আত্মহত্যা

পিরোজপুরে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা ও সংঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত

মো: তামিম সরদার
  • প্রকাশ মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
স্বাধীনতা

 113 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুরে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে গণযোগাযোগ ও জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা ও সংঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ আলোচনা সভা ও সংঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। জেলা তথ্য অফিসের উপ-পরিচালক মো: শাহ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার গৌতম রায় চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার এম এ রব্বানী ফিরোজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সমীর কুমার দাস, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফয়জুল হক সেন্টু।

এসময় বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ মা বোনের স¤্রমের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছিলো। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। যারা দেশ স্বাধীনে অগ্রনী ভূমিকা রেখেছেন এ দেশের মুক্তিযোদ্ধারা তাদের সন্মানী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্মানজনক পর্যায়ে বাড়িয়ে দিয়েছেন এবং তাদের জন্য বীরনিবাস তৈরী করে দিয়েছেন।

এসময় জেলার মুক্তিযোদ্ধাবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিথ ছিলেন।

আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সংগীতানুষ্ঠান পরিবেশন করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park