1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

পিরোজপুরে নৃত্যশিল্পী সংস্থার জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ

তামিম সরদার
  • প্রকাশ শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

 154 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি > বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা ও বাংলাদেশ শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে ৭ম তম বয়স ও বিষয় ভিত্তিক জাতীয় নৃত্য প্রতিযোগীতা উপলক্ষে পিরোজপুর জেলা পর্যায়ে বাছাই ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ সেপ্টেম্বর) দিনব্যাপী বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা পিরোজপুর জেলা শাখার ব্যবস্থাপনায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাছাই ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা পিরোজপুর জেলা শাখার সভাপতি ফেরদৌসী রহমান তানিয়া, সাধারণ সম্পাদক নয়ন জোমাদ্দার, নৃত্য বিচারক  তানজীন আফরিন জিসা, অর্পনা সমাদ্দার, তামান্না রহমান, রুম্মান হোসেন, দ্বীলিপ মিস্ত্রী সহ অংশগ্রহনকারী ৩ শতাধিক প্রতিযোগী ও তাদের অভিভাবকবৃন্দ।

পরে জেলা পর্যায়ের বাছাই শেষে বিজয়ীদের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য জেলা পর্যায়ের বাছাই হওয়া বিজয়ীরা আগামী ২২-২৪ সেপ্টেম্বর জাতীয় পর্যায়ে অংশগ্রহন করবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park